1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | অনন্তের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত ‘দিন : দ্য ডে’র ইরানি পরিচালকের
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৩:৫১ অপরাহ্ন

অনন্তের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত ‘দিন : দ্য ডে’র ইরানি পরিচালকের

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

এবার নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন ‘দিন : দ্য ডে’র ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। আজ ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্টে এ সিদ্ধান্তের কথা জানান তিনি। সেই পোস্টে অনন্ত জলিলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন মুর্তজা।

তিনি লিখেছেন, ‘দিন : দ্য ডে’ সিনেমা নিয়ে শুরুতে যে চুক্তি ছিল, তার কিছুই রক্ষা করেননি অনন্ত জলিল। এই সিনেমায় মুর্তজার অর্ধেক প্রোডাকশন জলিল নষ্ট করে নিজের মতো করে সিনেমা বানিয়েছেন। নিজেকে এ সিনেমার প্রধান প্রযোজক বলে দাবি তার।

মুর্তজা অতাশ জমজম জানান, গত চার বছর ধরে নিজের অংশের টাকা ফেরত দিতে মুর্তজা অনেক অনুরোধ করেছেন জলিলকে, কিন্তু জলিল টাকা ফেরত দেননি, কোনও যোগাযোগও করেননি বলে দাবি তার। এখন আন্তর্জাতিক আইনজীবীর মাধ্যমে মামলার দারস্থ হচ্ছেন এই ইরানি পরিচালক।

 

যদিও এ বিষয়ে এখনো অনন্ত জলিলের কোনো মন্তব্য পাওয়া যায়নি। উল্লেখ্য, পবিত্র ঈদুল আজহায় মুক্তি পায় ‘দিন : দ্য ডে’। এ সিনেমায় অনন্ত জলিলের নায়িকা তার স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা। এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা বলে দাবি অনন্তের। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews