1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | অনেক সুখবর অপেক্ষা করছে: শাকিব খান
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:৪১ অপরাহ্ন

অনেক সুখবর অপেক্ষা করছে: শাকিব খান

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৭ আগস্ট, ২০২২

নয় মাস পর দেশে ফিরলেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান। তাকে এক নজর দেখতে বিমানবন্দরে ভিড় জমান তার ভক্ত ও অনুসারীরা। বিমানবন্দরে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব বলেন, ‌‘আমার সবসময় চেষ্টা ছিল আমাদের বাণিজ্যিক সিনেমাকে বিশ্বের বাজারে কীভাবে প্রতিষ্ঠা করা যায়। আমরা জানি, ভাষা কোনো বিষয় না। আজকে কোরিয়ান ভাষা বিরাট অবস্থানে পৌঁছে গেছে, তামিল ছবি আন্তর্জাতিকভাবে ভালো জায়গায় পৌঁছে গেছে। আমার মূল লক্ষ্য সেটা। এই লক্ষ্য নিয়েই আমি যুক্তরাষ্ট্রে গিয়েছি। আমি একটা সিনেমার মহরত সেখানে করেছি। মাত্র তো দেশে পা রাখলাম, অনেক সুখবর অপেক্ষা করছে’।

দীর্ঘদিন পর দেশে ফেরার বিষয়ে শাকিব বলেন, ‘আমি অনেক এক্সাইটেড। আমার ভেতরে অনেক উত্তেজনা কাজ করছে। গত সাত দিন ধরে মনে হয়েছে দেশে কখন যাবো, কখন যাবো! আজকে যখন ফ্লাইটে ছিলাম তখন বার বার জিজ্ঞেস করছিলাম, অবতরণ করতে আর কতক্ষণ লাগবে? আপনাদের সবার ভালোবাসার কাছে আমি সত্যিই অনেক কৃতজ্ঞ’।

শাকিব দেশে আসবেন শুনেই শত শত ভক্ত বিমানবন্দরে ভিড় করেন। কেউ আবার শাকিবকে লক্ষ্য করে স্লোগান দেন। তাদের উদ্দেশে শাকিব বলেন, ‘আপনারা সবাই আমাকে এত মিস করছেন, এত ভালোবেসেছেন আমি সত্যিই বাক্যহারা হয়ে গেছি। আমিও আপনাদের ভীষণ মিস করেছি’।

 

দেশে কতদিন থাকবেন এমন প্রশ্নে শাকিব বলেন, ‘এটা আমারই দেশ। এখানেই তো থাকবো। আমি কোথায় যাবো’?

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews