1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আইএসডিএস’র আজীবন সদস্য হলেন আসওয়াত আকসির মুজিব
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

আইএসডিএস’র আজীবন সদস্য হলেন আসওয়াত আকসির মুজিব

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

বশির আহম্মেদ মোল্লা (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরার কৃতি সন্তান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ পদক প্রাপ্ত মুক্তিযোদ্ধের সংগঠক একেএম বজলুর রহমান ফাউন্ডেশনের পরিচালক আসওয়াত আকসির মুজিব আন্তর্জাতিক সংস্থা আইএসডিএস’র আজীবন সদস্য নির্বাচিত হওয়ায় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তাকে আন্তরিক প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি।

নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া,নরসিংদী শহর আওয়ামীলীগ সভাপতি মানবিক মেয়র খেতাবে ভূষিত কামরুজ্জামান কামরুল ও মেয়র, সেক্রেটারী আমজাদ হোসেন বাচ্চু,রহিমা হক চেতনা বিকাশ মহিলা কলেজ অধ্যক্ষ ড.শফিউল আজম কাঞ্চন, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আব্দুস সাদেক, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, রায়পুরা পৌর মেয়র মো: জামাল মোল্লা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কামান্ডার যুদ্ধাহত নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধের সংগঠক এ কে এম বজলুর রহমান ও শাহানারা বেগম ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহানারা বেগম ও পরিচালক পরিচালক আলহাজ ফেরদৌস কামাল জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী আব্দুল মোমেন, রায়পুরা পৌর আওয়ামীলীগ সভাপতি হাজী মাহবুব আলম শাহীন, উপজেলা আওয়ামীলীগ সদস্য হাজী হাসান জামিল বাদল, উপজেলা যুবলীগ সভাপতি মিলন মাষ্টার ও সেক্রেটারী আলমগীর কবির সরকার, পৌরসভা যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, নিলক্ষা ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান নাসির খান, বাশঁগাড়ী ইউপি চেয়ারম্যান আশরাফুল হক, রায়পুরা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন হালিম, চরসুবুদ্ধি ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন, মির্জাচর ইউপি চেয়ারম্যান জাফর ইকাবাল মানিক, চরমধুয়া ইউপি চেয়ারম্যান সালাম সিকদার, রাধানগর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম তপন, ডৌকারচর ইউপি চেয়ারম্যান মাসুদ ফরাজী, পলাশতলী ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নরসিংদী জেলা পরিষদের সদস্য মো: সাইফুর রহমান, বাশঁগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর সরকার, বাশঁগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো: বাবুল মিয়া প্রমুখ।

জানাগেছে, জাপানভিত্তিক আন্তর্জাতিক সংস্থা ইন্টারন্যাশনাল সোসাইটি ফর ডেভলপমেন্ট অ্যান্ড সাসটেইনেবিলিটির (আইএসডিএস) আজীবন পূর্ণ সদস্য হলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ফুটসল আন্ড বিচ সকার কমিটির সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপ-কমিটির সদস্য আসওয়াত আকসির মুজিব ওয়াসী।

গত ১৬ জুন এই সংগঠককে আজীন পূর্ণ সদস্যপদ প্রদান করে সার্টিফিকেটসহ চিঠি প্রদান করে আইএসডিএস। ইন্টারন্যাশনাল সোসাইটি ফর ডেভলপমেন্ট অ্যান্ড সাসটেইনেবিলিটি (আইএসডিএস) হচ্ছে স্বতন্ত্র ও প্রাতিষ্ঠানিক সদস্যদের একটি সংগঠন যার উদ্দেশ্য বিজ্ঞানী, অনুশীলনকারী এবং স্থিতিশীলতার বিষয়ে আগ্রহী ব্যক্তিদের মধ্যে একটি যোগাযোগ নেটওয়ার্ক তৈরি করা। সংস্থাটি জাপানে একটি বেসরকারী সংস্থা হিসাবে নিবন্ধিত। আইএসডিএস টেকসই বিকাশ সম্পর্কিত সমস্ত ক্ষেত্রে গবেষণা, উন্নয়ন, পরামর্শ, প্রশিক্ষণ এবং প্রকাশনার জন্য নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে। সংস্থাটি আন্তর্জাতিক, আঞ্চলিক এবং জাপানের জাতীয় পর্যায়ে প্রযুক্তিগত সহযোগিতা, যোগাযোগের বিকাশ এবং সক্ষমতা বৃদ্ধির বিষয়ে উৎসাহ দেয়। আসওয়াত আকসির মুজিব বর্তমানে বেসরকারি ন্যাশনাল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত আছেন। ক্রীড়া সংগঠক হিসেবে তার সুনাম রয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews