1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আগস্ট এলেই বিএনপি সত্যের মুখোমুখি হতে ভয় পায়: ওবায়দুল কাদের
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

আগস্ট এলেই বিএনপি সত্যের মুখোমুখি হতে ভয় পায়: ওবায়দুল কাদের

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

আগস্ট মাস এলেই বিএনপি সত্যের মুখোমুখি হতে ভয় পায় মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র ঘাতক চরিত্র বেপরোয়া হয়ে ওঠে। তাদের ঘাতক চেহারা ভোলায় তারা স্পষ্ট করেছে।

শুক্রবার (৫ আগস্ট) শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে প্রতিক্রিয়া ব্যক্তকালে তিনি এসব কথা বলেন।

ভোলার ঘটনার জন্য বিএনপিকে দায়ী করে তিনি আরও বলেন, তারা চেয়েছে নির্বাচনকে সামনে রেখে আবারও বাংলাদেশ একটি অস্থির, উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে। আবারও আগুন সন্ত্রাস করে তারা নির্বাচনি পরিবেশ নষ্ট এবং নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। সেটাই তাদের টার্গেট।

তাদের প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত আছে উল্লেখ করে দলের সাধারণ সম্পাদক বলেন, আমরা প্রস্তুত আছি। আজকে শেখ কামালের জন্মদিনে আবাহনী মাঠ, বনানী কবরস্থানে এত মানুষ। তরুণ সমাজ। এ থেকে এই প্রমাণিত হয় আমরা প্রস্তুত। হত্যার ষড়যন্ত্রের রাজনীতি আমরা রুখবোই।

শেখ কামালকে স্মরণ করে তিনি বলেন, জন্মদিনের আনন্দ হারিয়ে গেছে পঁচাত্তরের রক্তাক্ত বিদায়ের ঘটনায়। তার বহুমাত্রিক প্রতিভা, বহুমাত্রিক মেধা- ক্রীড়াঙ্গনে ফুটবল-ক্রিকেট সাংস্কৃতিক অঙ্গনে। তিনি সেতার বাজাতেন। প্রতিদিনই তাকে দেখা যেত টিএসসিতে, আবার মধুর ক্যান্টিনে, ছাত্রলীগের কর্মকাণ্ডে। শেখ কামালের কাছে বাংলাদেশের তরুণ সমাজের অনেক কিছু শেখার আছে। বাংলাদেশের তরুণ সমাজের কাছে তিনি হতে পারেন রোল মডেল।
বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews