1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আগুনে পুড়লো মাছ ধরার ৫ ট্রলার
শনিবার, ২৫ জুন ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

আগুনে পুড়লো মাছ ধরার ৫ ট্রলার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২
বরগুনা প্রতিনিধি :

বরগুনার পাথরঘাটা উপজেলায় ডকইয়ার্ডে আগুন লেগে পাঁচটি মাছ ধরা ট্রলার পুড়ে গেছে। রবিবার (১০ এপ্রিল) রাত ১১টায় পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মাওলানা আব্দুল কাদেরের ডকইয়ার্ডে এই ঘটনা ঘটে। একে কেউ হতাহত হয়নি।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, যুব রেড ক্রিসেন্ট সোসাইটি ও স্থানীয়দের চেষ্টায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ইলিয়াস কোম্পানির একটি, সেলিম ফরাজীর একটি ও পনু রারির দুটি ট্রলার পুড়ে গেছে। এছাড়া এনামুল হোসাইনের একটি ট্রলার আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে।

মাওলানা আব্দুল কাদের বলেন, ডকইয়ার্ডের সারেং ইফতারির ঘণ্টা দুয়েক আগেই সব কাজ শেষ করে বাড়িতে চলে যান। কিন্তু রাত ১১টায় কীভাবে আগুন লাগছে তা বলতে পারবো না। ধারণা করা হচ্ছে শত্রুতাবশত হয়তো কেউ আগুন লাগিয়ে দিয়েছে।

এ বিষয়ে পাথরঘাটা ফায়ার সার্ভিস স্টেশনের লিডার শাহজাহান সিকদার বলেন, ট্রলারগুলোতে দাহ্য পদার্থ থাকায় আগুন চারপাশে দ্রুত ছড়িয়ে পড়ে। পরে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। ক্ষয়ক্ষতি নিরূপণের পাশাপাশি অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখা হবে।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews