1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আজিমপুরে বাথরুম থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

আজিমপুরে বাথরুম থেকে ঢাবি ছাত্রীর মরদেহ উদ্ধার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৬ জুন, ২০২১

বাংলার চোখ নিউজ :

রাজধানীর আজিমপুরের সরকারি স্টাফ কোয়ার্টার থেকে ইসরাত জাহান তুষ্টি (২১) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ (রোববার) সকালে এ ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা গেছে, সকাল সাড়ে সাতটার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া ওই ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ২য় বর্ষে অধ্যয়নরত ছিলেন। তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে সংযুক্ত ছিলেন। তবে হল বন্ধ থাকায় স্টাফ কোয়ার্টারের ওই ভবনের নিচতলায় থাকতেন। তাদের বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলায়।

ইসরাত জাহান তুষ্টির বান্ধবী পরিচয় দেয়া তাপসী নামে একই বিভাগের আরেকজন ছাত্রী এসব তথ্য জানান।

ফায়ার সার্ভিসের পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, ৯৯৯-এ ফোন পেয়ে আমরা স্টাফ কোয়ার্টার ইউনিট ২-এর ১৮ নম্বর ভবনের নিচতলার একটি বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সিরাজুল ইসলাম বাংলার চোখ নিউজকে বলেন, ‌‘ওই শিক্ষার্থীর দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টের সমস্যা ছিল বলে জানা গেছে। তাকে উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews