1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আটোয়ারীতে অভিযান চালিয়ে ২১টি গাঁজার গাছ উদ্ধার
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

আটোয়ারীতে অভিযান চালিয়ে ২১টি গাঁজার গাছ উদ্ধার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১ আগস্ট, ২০২১

মোঃ সইনুল রহমান আকাশ (পঞ্চগড়) প্রতিনিধি :

পঞ্চগড়ের আটোয়ারীতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একুশটি গাঁজা গাছসহ গাঁজা চাষীকে গ্রেফতার করেছে আটোয়ারী থানার পুলিশ।

৩১ জুলাই শনিবার সন্ধ্যায় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের নির্দেশনায় এসআই মোঃ মোকারম হোসেনের নেতৃত্বে এসআই মোঃ জাহাঙ্গীর আলম, এসআই সম্রাট খান, এসআই শাহিন আল মামুন, এসআই আব্দুল মালেক, ওপিএসআই অমৃতসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আটোয়ারী উপজেলা বলরামপুর ইউনিয়নের অভিযান চালিয়ে ২১টি তরতাজা গাঁজা গাছসহ এক জন গাঁজা চাষীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষিদ্বার গ্রাম থেকে গাঁজার গাছসহ নুরুজ্জামানকে আটক করা হয়।

আটকৃত নুরুজ্জামান ওই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

আরো জানান, আটোয়ারী থানা পুলিশের একটি টিম শনিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানকারী দল বলরামপুর ইউনিয়নের লক্ষিদ্বার গ্রামে অভিযান পরিচালনার জন্য নুরুজ্জামানে বাড়িতে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে নুরুজ্জামান পালানোর চেষ্টা করলে পুলিশের হাতে আটক হয় সে।

পরে তার দেয়া তথ্য মতে তার বাড়ির পাশে থাকা সবজি বাগানের ভিতর থেকে ২১টি ছোট বড় পাতাসহ তাজা গাঁজার গাছ উদ্ধার করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীকে আটকের পর তার চাষকৃত সবজি বাগানের ভিতর থেকে ২১টা গাঁজার গাছ জব্দ করা হয়েছে।

জানা গেছে সে বিক্রির উদ্দেশ্যে গাছগুলো রোপন করে। তাকে আটক করে গাঁজার গাছ জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি নিয়মিত মামলা রুজু হরা হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews