1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আড়াইহাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৭ অপরাহ্ন

আড়াইহাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

নজরুল ইসলাম :

নারায়ণগঞ্জের আড়াইহাজারে (১২) বছরের কিশোরী গণধর্ষণের ঘটনায় ৮ জনকে আটক করেছে পুলিশ। ৩০ আগস্ট উপজেলার সিংরাটি এলাকায় ঘটনা ঘটলেও ৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় ধর্ষিতার বাবা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত ৯ জনের মধ্যে ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান মোল্লা জানান, কিশোরীর বাড়ী আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে। সে তার বাবা-মায়ের সাথে রুপগঞ্জ উপজেলার গাউছিয়া এলাকায় ভাড়া থাকত। ধর্ষীতা কিশোরী ভূলতা দিঘীর পাড় সাকসেস নিউ মডেল কিন্ডার গার্ডেন এন্ড হাইস্কুলের ৭ শ্রেনীর ছাত্রী।

ঘটনার দিন বিকেলে কিশোরীকে তার বান্ধবী যায়েদা ফুসকা খেতে যাওয়ার কথা বলে ঘুরতে নিয়ে যায়। সেখান থেকে তাদের সাথে যোগ হয় বান্ধীর এক বন্ধু, ৩ জন মিলে আড়াইহাজার এলাকায় ঘুরতে আসে। পরে ধর্ষকরা বান্ধবী ও বন্ধুকে ভয়ভীতি দেখিয়ে সন্ধ্যার পর উপজেলার সিংরাটি এলাকায় একটি ঝোপে নিয়ে কিশোরীকে ৯ জনে মিলে গণধর্ষণ করে।

আনিচুর রহমান মোল্লা বলেন, ধর্ষণের ঘটনায় অভিযোগ দেওয়ার পরপরই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করতে সক্ষম হই।

আটকৃতরা হলো আড়াইহাজার উপজেলার সিংরাটি গ্রামের সুরুজ মিয়ার ছেলে রবিন (২৩), উপজেলার বান্টি উত্তর পাড়া গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নিরব (১৯), উপজেলার আলীসাদী কান্দাপাড়া গ্রামের আবু বকরের ছেলে খাইরুল (২২), উপজেলার লস্করদী পূর্বপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে সিয়াম (১৯), ময়মনসিংহের ঈশ্বরদী থানার কাঠাঁলিয়া গ্রামের আবুল হাসেমের ছেলে তাইজুল (১৯), মাগুরা জেলার শালিকা থানার মৃত রহিম মোল্লার ছেলে বিল্লাল ( ১৯), উপজেলার সিংরাটি গ্রামের বাচ্চু মিয়ার ছেলে জাহিদ (২০) ও উপজেলার সিংরাটি গ্রামের রফিকুলের ছেলে রিফাত (২০)। আটককৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews