1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আড়াইহাজারে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ২০
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ

আড়াইহাজারে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ২০

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১৯ জুন, ২০২১

নজরুল ইসলাম :

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মসজিদ কমিটি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পস্পরের হামলায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে অনেকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। অন্যরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার জুম্মার নামাজের পর উপজেলাস সাতগ্রাম ইউনিয়নের দেবৈই এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল ও ২নং ওয়ার্ড সদস্য আবদুস ছাত্তার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে যেকোন সময় পুনরায় সংঘর্ষের আশঙ্কা করছেন এলাকাবাসী।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল, মসজিদের ইমাম মোবারক হোসেন, ইউপি সদস্য আব্দুস ছাত্তার, স্থানীয় বাসিন্দা শাজাহান, পারভেজ, লেয়াজউদ্দিন, পপ্পু, তাহের আলী ও আল-ইসলামসহ অন্তত ২০জন। ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল জানান, দেবৈই উত্তরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের পরিচালনা কমিটিতে সম্প্রতি তার বাবা আবজর আলী সভাপতির দায়িত্বে রয়েছেন। একই কমিটিতে দুলাল নামে এক ব্যক্তিকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়। এতে কমিটির উপদেষ্টা ২নং ওয়ার্ড সদস্য আব্দুসাত্তার ক্ষিপ্ত হন। এনিয়ে তাদের সঙ্গে দ্বন্দ্ব চলতে থাকে। এরই জেরে ফের তার লোকজনের ওপর হামলা চালানো হয়। হামলার সময় বসতঘর ভাংচুর করে নগদ অর্থসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। তিনি আরও বলেন, ১১ জুন শুক্রবার জুম্মার নাজামের পর তাকে মসজিদের ভিতর মারপিট করা হয়। পরে তিনি থানায় একটি সাধারণ ডাইয়েরী করেছিলেন। এদিকে অভিযুক্ত ছাত্তার বলেন, আমাদের কোন লোক কারোর ওপর হামলা ও লুটপাট করেনি। আমাদের বিরুদ্ধে যে তথ্য দেওয়া হয়েছে তা মিথ্যা ও ভিত্তিহীন। ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল তার দলবল নিয়ে মসজিদের ভিতরে হামলা চালায়। এতে ইমামসহ ১০ থেকে ১২জন মুসল্লি আহত হয়েছেন। আড়াইহাজার থানার এসআই পলাশ কান্তি রায় জানান, ফয়সাল তার দলবল নিয়ে মসজিদের ভিতরে প্রবেশ করে হামলা চালায়। এতে অনেকেই আহত হয়েছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত ওসি, ওসি(তদন্ত) আনিচুর রহমান মোল্লা বলেন এ ঘটনায় এখোনো কোন পক্ষই অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews