1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আড়াইহাজারে ৪ জনকে পিটিয়ে জখম
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

আড়াইহাজারে ৪ জনকে পিটিয়ে জখম

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৪ জুন, ২০২১

নজরুল ইসলাম :

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৪ সহোদর ভাই-বোনকে পিটিয়ে জখম ও বাড়ীঘর ভাংচুর করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে রবিবার (১৩জুন) রাত ৯ ঘটিকায় উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কালাপাহাড়িয়া (চকের পাড়া ) গ্রামে।

থানার অভিযোগ সুত্রে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে রোববার রাতে একই গ্রামের হক সাব ও তার ছেলে নাসির তাদের আরো ১০/১২ জন সহযোগী সহ দেশীয় অস্ত্র -সস্ত্র নিয়ে হাজী শহিদের বাড়ীতে গিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করে তখন শহিদ ঘর থেকে বেরিয়ে এলে তাকে বেধরক পিটিয়ে এবং কুপিয়ে জখম করে। এসময় সহিদকে তার ভাই লাল মিয়া ( ৫৫) বোন ফাতেমা (৩৫) ও আম্বিয়া (৪০) বাচাতে আসলে সন্ত্রাসীরা তাদেরকেও পিটিয়ে আহত করে। এসময় তাদের ৩টি বাড়ীঘর ভাংচুর করে নগদ ২ লাখ টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার লুটে নিয়ে যায়। তখন তাদের ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্বজনরা আহত ৪ ভাই-বোনকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে চিকিৎসা করান। এ ব্যপারে প্রতিপক্ষ হক সাব সংঘর্ষের কথাটি স্বীকার করলেও লুটপাটের বিষয়টি অস্বীকার করেন।

এ ব্যাপারে সোমবার ফাতেমা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ আনিচুর রহমান মোল্লা জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews