1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আত্রাইয়ে ভুয়া পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক ২
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

আত্রাইয়ে ভুয়া পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে আটক ২

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
মোঃ কাজী রহমান (আত্রাই , ন‌ওগাঁ) প্রতিনিধি :

ন‌ওগাঁর আত্রাই উপজেলার বিশাল ইউনিয়নের ডুবাই গ্ৰামে ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় দু’জনকে আটক করেছে আত্রাই থানা পুলিশ। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার ডুবাই নামক এক গ্ৰামের মুদিখানার দোকানে গিয়ে ডিএসবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করার সময় নওগাঁ জেলার মহাদেবপুর থানার ঈশ্বর লক্ষীপুর গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে মোঃ মোনায়েম হোসেন (৩৪) এবং এক‌ই জেলার নওগাঁ সদর থানার পাহাড়পুর (পূর্ব পাড়া) গ্রামের মোঃ আসলাম মণ্ডলের ছেলে মোঃ রতন আলী (৩০) নামে দুই যুবককে আটক করে আত্রাই পুলিশ।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ বলেন, সোমবার বিকেলে উপজেলার বিশা ইউনিয়নের ডুবাই গ্রামের মোঃ আবুল কালাম আজাদের দোকান গিয়ে লকডাউনে খোলা রাখার কারণে ডিএসবি পুলিশ পরিচয় দিয়ে তার কাছ থেকে ৫ হাজার টাকা চাঁদা দাবি করেন এই দুই ভুয়া পুলিশ পরিচয়ধারী ব্যক্তি। এ বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহজনক হলে আত্রাই থানা পুলিশে খবর দিলে আমরা সেখানে গিয়ে তাদেরকে আটক করা।

আটককৃত ব্যক্তিদের কাছে থেকে ১টি হাংক মোটর সাইকেল, ৪টি এন্ডোয়েট মোবাইল, ৩টি বাটন মোবাইল, ১টি চাকু, ১টি পুলিশ স্টিক, ১টি পুলিশ লেখা মানিব্যাগ, ১টি পুলিশ লেখা চাবির রিং, পুলিশ লেখা আইডি কার্ড এবং ১৫০০ টাকা উদ্ধার করা হয়‌।

আত্রাই থানা কর্মকর্তা আরো বলেন, ভুয়া দুই পুলিশের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং ধৃত দুই প্রতারকদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews