1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আদালতে ঢুকে যুবকের আত্মহত্যার চেষ্টা
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

আদালতে ঢুকে যুবকের আত্মহত্যার চেষ্টা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১১ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক :

চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এজলাসে ঢুকে মো. জাফর নামে এক যুবক গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেনাজ রহমানের আদালতে এ ঘটনা ঘটে। মো. জাফর (৩০) বরিশালের বাসিন্দা। তবে বর্তমানে নগরীর সদরঘাট থানার মাদারবাড়ি এলাকায় বসবাস করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) অহিদ উল্লাহ সরকার। তিনি বলেন, জাফর এজলাসে ঢুকে বিচারকের সঙ্গে দেখা করতে চান। কিন্তু সংশ্লিষ্টরা তাকে বের করে দেওয়ার চেষ্টা করেন। এরই একপর্যায়ে পকেট থেকে ছুরি বের করে গলায় ঠেকিয়ে আত্মহত্যার চেষ্টা করেন জাফর। এ সময় কোর্টপুলিশ তাকে আটক করে। তবে তার গলায় ছুরির সামান্য আঁচড় লেগেছে। তবে আদালতে আজ তার কোন কাজ ছিল না। পরে তাকে আটক করে আদালতের হাজত খানায় পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, জাফরের সঙ্গে কথা বলে বুঝতে পেরেছি সে একজন মানসিকরোগী। সে একেক সময় একেক কথা বলছে। জানতে পেরেছি সে ডবলমুরিং থানার একটি হত্যা মামলার আসামি। দীর্ঘদিন কারাগারে থেকে জামিনে বের হয়েছেন। তবে তার বিষয়ে বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews