1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আপনি বড় ভাই, আমাকে ক্ষমা করে দেন: ওবায়দুল কাদেরকে এমপি একরাম
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

আপনি বড় ভাই, আমাকে ক্ষমা করে দেন: ওবায়দুল কাদেরকে এমপি একরাম

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কাছে ক্ষমা চেয়ে তার পক্ষে কাজ করার ঘোষণা দিয়ে দলীয় সভানেত্রী শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের জন্য স্লোগান দিলেন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের আলোচিত সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

বুধবার (২৩ নভেম্বর) বিকাল ৪টায় কবিরহাট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তৃতাকালে ওবায়দুল কাদেরের কাছে তার অতীত কৃতকর্মের জন্য ক্ষমা চান এমপি একরাম।

এ সময় তিনি বলেন, ‘আমি গতকাল কাদের ভাইকে ফোন করেছিলাম। আমি উনাকে (ওবায়দুল কাদের) বলেছি, আপনি আমার বড় ভাই, এখানে অনেক লোক আছে, আমি প্রকাশ্যেও আপনার কাছে ক্ষমা চাচ্ছি, আমি অন্যায় করেছি। আমার বড় ভাই আপনার কাছে মাফ চেয়েছেন, আমিও আপনার কাছে মাফ চাচ্ছি। উনি (ওবায়দুল কাদের) আমাকে বললেন, ঠিক আছে কাজ করো।’

তিনি আরও বলেন, ‘সমসাময়িক কারণে আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। তবে যতদিন বাঁচবো, ওবায়দুল কাদেরের পেছনে থেকেই রাজনীতি করবো। কাদের ভাইয়ের বিরুদ্ধে আমার কোনও কথায় ভুল হয়ে থাকলে, আমি প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিচ্ছি। কাদের ভাইয়ের সিদ্ধান্ত আমরা সবাই মেনে নেবো।’

সম্মেলনে একরামুল করিম চৌধুরীর বক্তব্যের পরপর প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন ওবায়দুল কাদের। এ সময় তিনি একরামুল করিম চৌধুরীকে ক্ষমা করে দিয়েছেন জানিয়ে তাকে দলের জন্য কাজ করার পরামর্শ দেন।

সম্মেলনে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এমপি আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দলের কৃৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন এবং যুগ্ম আহবায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্লাহ খাঁন সোহেল।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews