1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আবারো এলাকাবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন মেম্বার আবুল হোসেন নেওয়াজী।
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

আবারো এলাকাবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন মেম্বার আবুল হোসেন নেওয়াজী।

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ৫ জুন, ২০২১
মুহাম্মদ জাহাঙ্গীর আলম(নারায়ণগঞ্জ আড়াইহাজার)প্রতিনিধি :
নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার ৭ নং বিশনন্দী ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ আবুল হোসেন নেওয়াজী আবারো জনগণের ভালোবাসায় তিনি ওয়ার্ড বাসীর সেবা করতে চান।
জানা যায়, এলাকার মানুষের আলাপ চারিতায় একজন সৎ, যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে যে মানুষটির নাম উঠে আসে তিনিই হচ্ছেন বর্তমান মেম্বার মোঃ আবুল হোসেন নেওয়াজী। বিশনন্দী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের প্রতিটি পাড়া- মহল্লায় মানুষ তাকে আবুল হোসেন মেম্বার হিসেবে চেনেন এবং জানেন।তিনি মেম্বার নির্বাচিত হঢে স্থানীয় এমপি আলহাজ নজরুল ইসলাম বাবু র দিক নির্দেশনায় এবং ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়ার সার্বিক সহযোগিতায় তিনি তার নিজ ২ নং ওয়ার্ডের রাস্তা-ঘাট, হাট-বাজার, মসজিদ,গোরস্থান, সুপেয় পানির ব্যবস্থাকরণ, পানি নিষ্কাশন ও স্বাস্থ্য সেবার উন্নয়নসহ বিভিন্ন সরকারি, বেসরকারি এবং নিজ উদ্যোগে এলাকার জনসাধারণকে সাহায্য সহযোগিতা করে চলেছেন। সমাজের একজন সমাজসেবক হিসেবে করোনাকালীন সময়ে মানুষের জন্যে তার সহযোগিতা ছিল উল্লেখযোগ্য।
অন্যদিকে সাধারণ নাগরিকদের আলোচনায় ফুটে ওঠেছে,বিগত কয়েকটি ইউপি নির্বাচনের আগে অনেক সাবেক মেম্বার প্রার্থীদের ওয়াদা শুনেছি কিন্তু দেওয়া ওয়াদা মতো উন্নয়নের প্রতিশ্রুতির বেশিরভাগই বাস্তবায়ন হয়েছে মোঃ আবুল হোসেন নেওয়াজীর আমলে। ওয়ার্ডের বিভিন্ন রাস্তা অনেক বছর ধরে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে কিন্তু তা মেরামত করেছেন তিনি । যেগুলো মেরামত করে দেবেন বলে জানিয়েছিলেন তাও করেছে ।
এছাড়া ২ নাম্বার ওয়ার্ডের সাধারণ মানুষ অনেক সুযোগ সুবিধা পেয়েছেন ।
আবার এদিকে ‘শিক্ষা প্রতিষ্ঠান, ক্রীড়াঙ্গন ও সাংস্কৃতিক জগতে আবুল হোসেন মেম্বারের রয়েছে অবাধ বিচরণ। এলাকার ক্রিকেট ও ফুটবল প্রেমিকরা তাঁদের আবদার নিয়ে তাঁর নিকট গিয়ে কখনো খালি হাতে ফেরেননি বলে জানান অনেক খেলোয়াড়রা। অর্থের অভাবে যেনো তার এলাকার কোনো দরিদ্র ছেলে মেয়ের পড়ালেখা বন্ধ না হয়, সেদিকেও মেম্বারের সুনজর খুবই সচল। এ ধরণের একজন শিক্ষানুরাগী ব্যক্তি আগামীতে আবারো জনপ্রতিনিধিত্ব করার সুযোগ পেলে এলাকায় শিক্ষা ও সংস্কৃতি জগতে অসাধারণ পরিবর্তন ঘটবে’এমনটি জানিয়েছেন ওয়ার্ডবাসী ।
একান্ত সাক্ষাতকালে মোঃ আবুল হোসেন নেওয়াজী মেম্বার বলেন, ‘এলাকার সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর শিক্ষা ও অনুপ্রেরণা আমি আমার রাজনীতির অভিভাবক আলহাজ নজরুল ইসলাম বাবু এমপি এবং মুজিব আর্দশের একজন বিশ্বস্থ ও পরিক্ষিত সৈনিক বিশনন্দী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম ভূঁইয়ার মতো  ত্যাগী নেতার খুব কাছ থেকেই পেয়েছি। ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হিসেবে তিনি আমাদের বিভিন্ন কাজে খুব আন্তরিকতার সহিত যথেষ্ট সহযোগিতা করেন। আমি যেনো সারাজীবন মানুষের সেবায় আত্মনিয়োগ করতে পারি সে প্রত্যাশা নিয়ে বর্তমানেও কাজ করছি এবং ভবিষ্যতেও করবো এতে আমি আমার এলাকার সাধারণ মানুষের ব্যাপক সমর্থনও পাচ্ছি।
তিনি আরো বলেন, ‘নির্বাচনের সময় উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ও টাকার বিনিময়ে ভোটারদের মূল্যবান আমানত যাতে কেউ নষ্ট করতে না পারে, আমি সেই পরিবেশ তৈরি করতে চাই। আবারো মেম্বার হয়ে রাস্তাঘাট, হাট-বাজার, বিদ্যুৎ, সুপেয় পানি সরবরাহ, পানি নিষ্কাশন ও স্বাস্থ্যসেবার উন্নয়ন করে উন্নতমানের পরিবেশবান্ধব নাগরিক সেবা প্রদানের মাধ্যমে অসমাপ্ত কাজ সমাপ্ত করে গৌরব করার মতো একটি সুন্দর ওয়ার্ড উপহার দিতে চাই।সর্বোপুরি সকলের দোয়া ও সমর্থন এবং দেশ বিদেশের সকল বন্ধুবান্ধবের সহযোগিতা কামনা করেছেন তিনি। জনপ্রতিনিধির পাশাপাশি বর্তমানে তিনি ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি এবং কড়ইতলা বায়তুল জান্নাত জামে মসজিদের সাবেক সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews