1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর ঈদ শুভেচ্ছা
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ

আলহাজ্ব নজরুল ইসলাম বাবুর ঈদ শুভেচ্ছা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২১ জুলাই, ২০২১

বাংলার চোখ নিউজ :

নারায়ণগঞ্জ-২ আসনে সাংসদ ও বাংলার চোখ নিউজের প্রকাশক আলহাজ্ব নজরুল ইসলাম বাবু পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি মহামারী করোনাকালীন সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করার আহবান জানান।

নজরুল ইসলাম বাবু বলেন, ঈদ হলো মুসলমানের বড় ধর্মীয় উৎসব। পবিত্র ঈদকে কেন্দ্র করে সবাই অতীতের গ্লানি মুছে দিয়ে হাতে হাত রেখে, বুকে বুক মিশিয়ে চলব। হিংসা-ভেদাভেদ ভুলে আড়াইহাজার উপজেলাবাসিকে নিয়ে আরো উন্নয়ন করতে চাই, আরো ব্যাপক কাজ করতে চাই।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের উন্নত দেশ হিসেবে বাংলাদেশ দেখতে চাই। পদ্মা সেতু, মেট্রোরেল দৃশ্যামান। এই দুটি প্রকল্প চালু হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যাশা আরো একধাপ এগিয়ে যাবে। ২০৪১ সালের ভিশনে সতিক্যারের সোনার বাংলা আওয়ামী লীগ দেশবাসিকে উপহার দিবে।

আর আমি নজরুল ইসলাম বাবু সেই ভিশনকে সামনে রেখে দেশের ৪৯২টি উপজেলার মধ্যে আড়াইহাজারকে সাজানোর দায়িত্ব নিয়েছি। আড়াইহাজার উপজেলায় আধুনিক বাণিজ্য কেন্দ্র হবে, আধুনিক শহর হবে, আধুনিক আবাসিক এলাকা হবে, আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান হবে। নাগরিক সুবিধার উন্নত হবে, পরিকল্পিত রাস্তা হবে, খেলাধুলা, বিনোদন কেন্দ্র, শরীরচর্চার আধুনিকয়তা বৃদ্ধি করা হবে, বৃদ্ধাআশ্রম, পর্যটন কেন্দ্র, পানি, গ্যাস বিদ্যুাৎসহ সকল সুবিধা আগামী দিনে নতুন নতুন পরিকল্পনা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন, আড়াইহাজার উপজেলার মানুষ যেমন আমাকে জীবন দিয়ে ভালবাসে, আমিও তাদের কে ভালবাসি।

প্রতিটি মানুষের একটি নিজস্ব পরিবার থাকে আর আমার দুইট পরিবার। একটি আমার ব্যক্তিগত আরেকটি হলো আমার আড়াউহাজার উপজেলার প্রতিটি ভোটারকে নিয়ে আমার পরিবার। আড়াইহাজার উপজেলাবাসির হলো আমার দুটি পরিবারের মধ্যে বৃহত্তম পরিবার। আমার রক্তের শিরা-উপশিরায় আড়াইহাজারের প্রতিটি নাগরিক ঠাঁই করে নিয়েছে। আর সেই ভালোবাসার মূল্য দিতে দিন-রাত সবার উন্নয়নের স্বপ্নপূরণে কাজ করছি। ২১ জুলাই ঈদুল আজহা, আবারো আড়াইহাজার উপজেলাবাসিকে শুভেচ্ছা জানিয়ে এক সাথে বন্ধনে অটুট থাকতে চাই।

এছাড়া তিনি বাংলার চোখ নিউজের পরিবারের সকল শুভানুধ্যায়ী, শিল্পী, কলা-কৌশলী, স্টাফ রিপোর্টার, উপজেলা-জেলা প্রতিনিধি, অত্র পরিবারের সংশ্লিষ্ট সদস্যসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews