1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আ’লীগ ক্ষমতায় তাই দেশে ব্যাপক উন্নয়ন
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫৩ অপরাহ্ন

আ’লীগ ক্ষমতায় তাই দেশে ব্যাপক উন্নয়ন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

সেলিম রেজা,স্টাফ রিপোর্টার :

পাট ও বস্ত্র মন্ত্রনালয় সংম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল বলেছেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে পথ হারাবে না বাংলাদেশ। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে।

যোগাযোগ ব্যবস্থা সহ শিক্ষা, স্বাস্থ্য ও অবকাঠামোগত দিক দিয়ে দেশ আজ স্বয়ংসম্পূর্ণ। এ ছাড়া কোভিড-১৯ ছাড়া নানা প্রাকৃতিক দুর্যোগে আওয়ামী লীগ সরকার গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। বিগত দিনে যারা ক্ষমতায় ছিল তারা এদেশকে লুটেপুটে খেয়েছে। দেশের টাকা বিদেশে পাচার করেছে। তাই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে এদেশ এগিয়ে যাবে, এগিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার দুপুরে বেলকুচি উপজেলায় ধুকুরিয়াবেড়া এলাকায় প্রায় ১ কোটি টাকা ব্যায়ে নির্মীত সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন এমপি আবদুল মমিন মন্ডল, এছাড়া আরও দুটি সড়ক উদ্বোধন সহ প্রায় প্রায় ৮কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনিI

এসময় ইউএনও আনিছুর রহমান, উপজেলা প্রকৌশলী রইসুল আরেফিন, চৌহালী উপজেলা আ’লীগের সভাপতি তাজ উদ্দিন, বেলকুচি উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ফজলুল হক সরকার, সহসভাপতি গাজী দেলখোশ আলী প্রাং, ধুকুরিয়াবেড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি হাজী খোরশেদ আলম, সাধারন সম্পাদক আবু শামা ও দলের নেতা হেলাল প্রাং উপস্থিত ছিলেন।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews