1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | আসছে হার্লে ডেভিডসনের নাইটস্টার বাইক
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:০১ অপরাহ্ন

আসছে হার্লে ডেভিডসনের নাইটস্টার বাইক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

বিশ্বের অন্যতম জনপ্রিয় ডু-হুইলার নির্মাতা হার্লে ডেভিডসন। গ্রাহকদের জন্য নতুন নতুন বাইক আনছে প্রতিনিয়ত। এবার সংস্থার নাইটস্টার বাইকটি ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। যদিও আন্তর্জাতিক বাজারে অনেকদিন থেকেই গ্রাহকদের মুগ্ধ করেছে বাইকটি। তবে ভারতে আসছে বাইকটির আপডেট ভার্সন।

নাইটস্টার বাইকটিতে থাকবে রাউন্ড এয়ার ইনটেক কভার, কাটা ফেন্ডার, টুইন রিয়ার শক এবং একটি টিয়ার ড্রপ আকৃতির জ্বালানি ট্যাঙ্ক। অন্যদিকে, বাইকটিতে ফুল-এলইডি আলো এবং ট্র্যাকশন নিয়ন্ত্রণে একটি অ্যাসিস্ট ও স্লিপ মেকানিক্যাল ওয়েট ক্লাচ দেওয়া হবে।

বাইকটিতে একটি ৯৭৫সিসি, ৬০-ডিগ্রি, ভি-টুইন ইঞ্জিন দেওয়া হয়েছে, যা ৭৫০০ আরএমপি-এ ৯০ বিএইচপি শক্তি এবং ৫৭৫০ আরএমপি-এ ৯৫ এনএম পিক টর্ক জেনারেট করবে। বাইকটিতে একটি ৬-স্পিড ট্রান্সমিশন থাকবে। ব্রেকিং সিস্টেমের জন্য বাইকটিতে টেলিস্কোপিক ফর্ক এবং ডুয়াল স্প্রিংস রয়েছে। এছাড়াও একটি স্টিলের টিউবুলার ফ্রেমে নির্মিত হয়েছে বাইকটি।

সংস্থার অন্যান্য বাইকের মতো এটিতেও চালকের নিরাপত্তার বিষয়ে সম্পূর্ণ যত্ন নেওয়া হয়েছে। এতে, আপনি তিনটি রাইড মোড পাবেন -রোড, স্পোর্ট এবং রেইনসহ অ্যান্টি ব্রেকিং সিস্টেম (ABS) ভালো গ্রিপ করার জন্য। বাইকটিতে একটি ড্র্যাগ-টর্ক স্লিপ কন্ট্রোল সিস্টেম রয়েছে, যা দ্রুত গিয়ার পরিবর্তনের সময় পেছনের চাকা স্লিপ করাকে রোধ করে।

ভারতীয় বাজারে বাইকটির দাম হতে পারে ১৪ লাখ ৯৯ হাজার টাকা (এক্স-শোরুম)। বাংলাদেশি মুদ্রায় যা ১৯ লাখ ৩৩ হাজার টাকা। শিগগির ভারতীয় বাজারে লঞ্চ হবে হার্লে ডেভিডসন নাইটস্টারের আপডেট ভার্সন।

সূত্র: হার্লে ডেভিডসন

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews