1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | আড়াইহাজারে ইউপি সদস্যসহ গ্রেপ্তার-১২
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

আড়াইহাজারে ইউপি সদস্যসহ গ্রেপ্তার-১২

হাকিম ভূইঁয়া
  • সময়ঃ শনিবার, ১ মে, ২০২১

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক ইউপি সদস্যসহ ১২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে আড়াইহাজার পৌরসভার কৃঞ্চপুরা এলাকা থেকে গত বৃহম্পতিবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয় ।গ্রেপ্তারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি খাগকান্দা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য ও কাকাইলমোড়া এলাকার মৃত কাশেম মিয়ার ছেলে লোকমান, একই এলাকার শাজাহানের ছেলে হারুন, আইছআলীর ছেলে মোবারক, দিদারুলের ছেলে সজিব, মুকবলের ছেলে সজিব, আনারুলের ছেলে হাসান, মমিনের ছেলে রকিব, মৃত আহমেদ আলীর ছেলে সরুজ, সারুর ছেলে উজ্জল, আতাউল্লাহ ছেলে মকবুল, শাহাবদ্দিনের ছেলে সুবজ ও শাহাবদ্দিনের ছেলে রিফাত।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রসঙ্গত. ১৮ এপ্রিল স্থানীয় খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার হযরত আলীর ছেলে রাকিব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। মামলায় ২৮ জনের নাম উল্লেখ্য করাসহ অজ্ঞাত আরও ১০ থেকে ১২জনকে আসামি করা হয়েছে। গাছ থেকে আম পাড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকার কামাল ভূঁইয়া ও লোকমান মেম্বার গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় টেটাবিদ্ধ সহ আহত হয়েছেন অন্তত ২০জন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews