বাংলার চোখ · আড়াইহাজারে খুন, ধর্ষন, গুম, ডাকাতি বেড়েই চলছে
  1. [email protected] : mainadmin :
বাংলার চোখ · আড়াইহাজারে খুন, ধর্ষন, গুম, ডাকাতি বেড়েই চলছে
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০১:৫১ অপরাহ্ন

আড়াইহাজারে খুন, ধর্ষন, গুম, ডাকাতি বেড়েই চলছে

বাংলার চোখ সংবাদ
  • সময় সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ৫২২ দেখেছেন

কামাল হোসেন (বিশেষ প্রতিনিধি) : গত ৮ আগস্ট সোমবার সন্ধ্যায় এক নারী শশুর বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়ে রাত ১০টায় কাকাইলমোড়া খেয়াঘাটের সামনে রিকশার জন্য অপেক্ষা করতে থাকে, এমতাবস্থায় আকস্মিকভাবে ৪জন যুবক সামনে এসে তাকে তার গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে মাঝপথে যুবকগণ তার মুখে কাপড় পেচিয়ে জোর করে নিয়ে পাশে থাকা ধান ক্ষেতে একে একে প্রায় ২ঘন্টা ধর্ষন করে, পরে স্থানীয় এক লোক টের পেয়ে ঘটনাস্থলে এসে ঐ ৪জন যুবককে চলে যেতে বাধ্য করে এবং নারীকে উদ্ধার করে তার স্বামীর কাছে পৌছে দেয়। প্রথমে ভুক্তভোগী বিষয়টি গোপন করলেও তার স্বামী বিস্তারিত বুঝতে পারলে আড়াইহাজার থানায় গিয়ে ৫জনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে ১৬ আগস্ট সকাল ৯টায় উপজেলার খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া গ্রামে রক্ষক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ থেমে থেমে দিন ব্যাপি চলে উভয় পক্ষের ব্যাপক ভাংচুর করা হয়। এই ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করে।

১৭ আগস্ট সোমবার সকালেও পুনরায় দফায় দফায় সংঘর্ষ হয়।সংঘর্ষের ঘটনায় আড়াইহাজার থানা পুলিশের কন্সটেবল আসাদুজ্জামান ও বজলুর রহমান আহত হন। পুলিশের উপর হামলার ঘটনায় আড়াইহাজার থানার উপ পরিদর্শক পলাশ কান্তি রায় বাদী হয়ে  সোমবার দুপুরে  ৯ জনের নাম উল্লেখ করে ৩/৪ শত জনের নামে অজ্ঞাত দিয়ে একটি মামলা দায়ের করেন।পরিস্থিতি নিয়ন্ত্রনে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এ পর্যন্ত ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তার মধ্যে রয়েছে হাজী বেলায়েত হোসেন ডিগ্রি কলেজের শিক্ষার্থী নাজমুল হত্যার আসামী তফাজ্জল হোসেন।

১১ আগস্ট মঙ্গলবার রাতে উপজেলার দড়ি বিশনন্দী গ্রামের সাইফুলকে তারই সহকর্মী শুভরায় গলা কেটে হত্যা করে। এই ঘটনায় তার বোন লিজা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করে। পুলিশ ঘাতক শুভরায়কে গ্রেফতার করে।  সাইফুল নরসিংদী কলেজে লেকাপড়ার পাশাপাশি গোপালদী বাজারে ঔষধের দোকানে কাজ করতো।সাইফুল হত্যার প্রতিবাদে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসূচিতে পালন করছে।

গত ১২ আগস্ট রাতে কালাপাহাড়িয়া ইউনিয়নের বিবিরকান্দী গ্রামে ডাকাতি করে ২৫লক্ষ টাকার মালামাল লুটে নেয় একদল ডাকাত দলের সদস্যরা।

গত ১৫ আগস্ট বিশনন্দী গ্রামের একটি টিনের ঘরের মাটি খুড়ে  ফাতেমা নামে এক মহিলার উদ্ধার করেছে পুলিশ। ফাতেমা উপজেলার গহরদী গ্রামের বিল্লালের মেয়ে বলে গোপালদী ফাঁড়ির তদন্ত  কর্মকর্তা নিশ্চিত করেন। পুলিশ ও স্থানীয়দের ধারণা, যেকোনো ঘটনায় হত্যাকান্ডের পর নিহতের লাশ গুম করার উদ্দেশ্যে এখানে ঘরের নীচে পুতে রেখেছে অজ্ঞাতরা।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
DMCA.com Protection Status
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews