1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | আড়াইহাজারে সাজানো মামলায় পালিয়ে বেড়াচ্ছে ৪৪ পরিবার
রবিবার, ০৯ মে ২০২১, ১১:১৮ অপরাহ্ন

আড়াইহাজারে সাজানো মামলায় পালিয়ে বেড়াচ্ছে ৪৪ পরিবার

এম এ হাকিম ভূ্ইয়া
  • সময়ঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার:

আড়াইহাজারের খাগকান্দা ইউনিয়নের কাকাইলমোড়া এলাকায় একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘটে যাওয়া মারামারির ঘটনায় পাল্টাপাল্টি দুইটি মামলা করা হয়েছে।

ঘটনার দিন প্রথম মামলাটি করেন রাকিব নামে এক ব্যক্তি। তিনি মামলায় ২৮ জনের নাম উল্লেখ্য করাসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১২জনকে আসামি করেন। এ মামলার চার দিন পর পাল্টা আরেকটি মামলা করেন ডালিম নামে এক ব্যক্তি। এ মামলায় ৩২ জনের নাম উল্লেখ্য করাসহ অজ্ঞাত আরো ১০ থেকে ১২জনকে আসামি করা হয়েছে। তবে এ মামলার আসামি পক্ষের অভিযোগ প্রথম মামলা নং- ১১(৪)২০২১ইং থেকে রক্ষা পেতে ঘটনার চার দিন পর তাদের বিরুদ্ধে সাজানো একটি মামলা করা হয়েছে। যাহার নং- ১৭(৪)২০২১ইং।

মামলায় যেসব অভিযোগ উল্লেখ্য করা হয়েছে। তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করা হয়েছে। ভুক্তভোগী জুলহাস অভিযোগ করেন, মামলায় সোনারগাঁও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার গ্রহণের কথা উল্লেখ্য করা হয়েছে। এই হাসপাতালে গিয়ে খোঁজ নিলে তাদের কোনো লোকের চিকিৎসা গ্রহণের কোনো প্রমাণ পাওয়া যায়নি। মামলার বাদী ডালিম একজন বিএনপি পরিবারের সন্তান। তিনি নিজেও খাগকান্দা ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি ও ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতির দায়িত্বে রয়েছেন। তার বাবা গোলাম মোস্তফা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন।

এছাড়াও তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন। ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর তিনি ৪২ ফুট উচ্চতা সম্পন্ন একটি গাঁজা গাছসহ পুলিশ তাকে আটক করে। পরে এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়।

তিনি আরো বলেন, মাদকের ব্যবসায় বাধা দেয়া প্রতিপক্ষ আমাদের বিরুদ্ধে সাজানো মামলা করেছেন। গ্রেপ্তার এড়াতে ৪৪ পরিবারের লোকজন এখন বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

এদিকে অভিযোগ অস্বীকার ডালিম মোবাইল ফোনে বলেন, ‘আমার আপন চাচা ৫নং ওয়ার্ডের সাধারণ সদস্য লোকমান হোসেন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছেন। আমি নিজেও আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত রয়েছি। যারা প্রচার করছেন আমি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। এটা তাদের অপপ্রচার। তারা ফেসবুকেও আমাদের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারমূলক পোষ্টা দিয়ে যাচ্ছেন। আমি আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। তার প্রমাণ আমার কাছে রয়েছে।

জানতে চাইলে তিনি আরো বলেন, আমার বাবার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রয়েছে। তিনি বর্তমানে জামিনে রয়েছেন।’

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews