1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ইতিবাচক কাজে অর্থ পুরস্কারের কথা ঘোষনা কুষ্টিয়ার এসপির
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

ইতিবাচক কাজে অর্থ পুরস্কারের কথা ঘোষনা কুষ্টিয়ার এসপির

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ৬ জুন, ২০২১

মোঃ ইয়াসির উল হক (কুষ্টিয়া) প্রতিনিধি :

৫ই জুন রাত সাড়ে ৯টায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে জেলা বিশেষ শাখা, কুষ্টিয়ায় কর্মরত অফিসার ও ফোর্সের সমন্বয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। মতবিনিময় সভায় উপস্থিত সকলেই সাবলিল ভাষায় তাদের সুবিধা-অসুবিধার কথা উপস্থাপন করেন এবং প্রধান অতিথি উপস্থিত সকলের কথা মনোযোগ দিয়ে শুনে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সেই সাথে প্রতি মাসে “District special Branch monthly Information Analysis meeting” নামে একটি সভা অনুষ্ঠানের ঘোষণা দেন। উক্ত মতবিনিময় সভায় ডিএসবিতে জোনে কর্মরত সকল সদস্যকে বিভিন্ন ঘটনাবলী সংক্রান্তে অগ্রিম রিপোর্ট প্রদানের জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পুলিশ সুপার মোঃ খাইরুল আলম মাননীয় আইজিপি পাঁচ নির্দেশনা যথা ১। দুর্নীতির বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’, ২। পুলিশকে হতে হবে মাদকমুক্ত, ৩।পুলিশের নিষ্ঠুরতা বন্ধ করে আইনি সক্ষমতাকে কাজে লগানো, ৪। বিট পুলিশিং জোরদার করা এবং ৫। অফিসার ফোর্সের সার্বিক কল্যাণ নিশ্চিত করণে ব্রীফ করেন।

উক্ত মতবিনিময় সভায় ডিএসবির সদস্যদের ভালকাজের প্রতিদান স্বরুপ অর্থ পুরস্কারের কথা ঘোষনা করেন।ডিএসবিতে পাসপোর্ট, ভিআর এবং পুলিশ পুলিশ ক্লিয়ারেন্স এর মত বিষয়গুলোকে সবোর্চ্চ গুরুত্ব দিয়ে সততা ও নিষ্ঠার সহিত আবেদনকারী প্রার্থীদের কাছে পৌঁছে দেওয়ার উপর গুরুত্বারপ করেন। দেশকে মাদক, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত করতে পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন।জনগনের জন্য সর্বদা নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে।একজন পুলিশ সদস্যের ভাল কাজের উপর নির্ভর করে বাংলাদেশ পুলিশ বাহিনীর সুনাম।তিনি আরো বলেন,কর্তব্যকালীণ সময়ে এমন কোন কাজ করা যাবে না যাহাতে আইজিপি মহোদয়ের সম্মান তথা বাংলাদেশ পুলিশ বাহিনীর সুনাম ক্ষুণ্ণ হয়। এছাড়াও আইন-শৃংখলা সংশ্লিষ্ট অগ্রিম তথ্য সংগ্রহে সকলকে সোচ্চার হওয়ার নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(জেলা বিশেষ শাখা) মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মোঃ আতিকুল ইসলামসহ অফিসার ও ফোর্স।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews