1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ‘ইভ্যালি’তে যোগ দিলেন শবনম ফারিয়া
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

‘ইভ্যালি’তে যোগ দিলেন শবনম ফারিয়া

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

বাংলার চোখ নিউজ :

দেশের অন্যতম আলোচিত ই-কমার্স সাইট ইভ্যালিতে যোগ দিলেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। মঙ্গলবার (১ জুন) থেকে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির হয়ে কাজ শুরু করেছেন ‘দেবী’ খ্যাত অভিনেত্রী।

বুধবার (২ জুন) বিকেলে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন।

তিনি জানান, প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা (পাবলিক রিলেশনস) হিসেবে নিয়োগ পেয়েছেন শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটির মিডিয়া ও কমিউনিকেশনস প্রধান হিসেবেও দায়িত্ব পালন করবেন এই অভিনেত্রী। গতকাল (১ জুন) থেকে কাজও শুরু করেছেন তিনি।

এ প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, ‘কাজ করার ফলে মিডিয়া সম্পর্কে আমার জানাশোনা আছে। তবে এটা আমার জন্য নতুন জার্নি। এখনও অনেক কিছু শেখার আছে। আমি কর্পোরেট ওয়ার্ল্ডের সঙ্গে তেমন বেশি পরিচিত না। তারপরও চেষ্টা করব সবকিছুর সমন্বয় করে ভালো কাজ করার জন্য।’

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ‘শবনম ফারিয়া খুবই জনপ্রিয় একজন তারকা। তাকে আমাদের সঙ্গে পেয়ে আমরা আনন্দিত। আমাদের বিশ্বাস ইভ্যালির সঙ্গে গণমাধ্যম ও অন্যান্য গুরুত্বপূর্ণ যোগাযোগ স্থাপনের ক্ষেত্রে তিনি বিশেষ ভূমিকা পালন করবেন।’

উল্লেখ্য, ২০১৩ সালে নাটকে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক শবনম ফারিয়ার। তারপর থেকে এখন পর্যন্ত অসংখ্য নাটক-টেলিফিল্মে কাজ করেছেন তিনি। ২০১৮ সালে জয়া আহসান প্রযোজিত-অভিনীত ‘দেবী’ সিনেমায় অভিনয় করেও দারুণ প্রশংসিত হন এই তারকা।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews