1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ইসলামপুরে শিক্ষার্থী নিখোঁজ, ৪ শিক্ষক আটক
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৯ পূর্বাহ্ন

ইসলামপুরে শিক্ষার্থী নিখোঁজ, ৪ শিক্ষক আটক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

মাহাবুর রহমান :

জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসা থেকে তিন শিক্ষার্থী ৪ দিন ধরে নিখোঁজ হয়েছে। এ ঘটনায় ভোক্তভোগী অভিভাবকরা ১৫ সেপ্টেম্বর মামলা করায় মাদরাসার ৪ শিক্ষিককে ইসলামপুর থানা পুলিশ আটক করে বুধবার আদালতে প্রেরণ করেছেন।

জানা যায়, জেলার ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের শহীদ মেজর জেনারেল খালেদ মোশারফ বীর উত্তম সেতুর পূর্ব পাড়ের বাংলা বাজার এলাকায় দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসাটি অবস্থিত। মাদ্রাসাটিতে ৭৫ জন শিক্ষার্থীকে ৮ জন শিক্ষক পাঠদান করেন। কিন্তু মাদ্রাসার কোন কমিটি নেই। কমিটিবিহীন সাইনবোর্ড সর্বস্ব তাক্বওয়া মহিলা মাদ্রাসা নামে কওমী মাদ্রাসাটি ২০২০ইং থেকে কার্যক্রম চলছে।

গত রবিবার ১২ সেপ্টেম্বর ভোর রাত থেকেই রহস্য জনকভাবে এই মাদরাসা থেকে দ্বিতীয় শ্রেণির তিন জন শিক্ষার্থী নিখোজঁ রয়েছে। নিখোঁজ শিক্ষার্থী মীম আক্তার (৯) গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে। সূর্যবানু (১০) গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে এবং মনিরা আক্তার (১১) মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে।

এ ঘটনায় মাদরাসার ৪ শিক্ষিককে সোমবার রাতেই ইসলামপুর থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পরে অভিভাবকরা ১৫ সেপ্টেম্বর মামলা করায় বুধবার তাদের আদালতে প্রেরণ করে।

এ ব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান জানান, শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় মাদ্রাসার সকল শিক্ষার্থীকে রাতেই তাদের অভিবাবকদের হাতে তুলে দিয়ে মাদরাসা বন্ধ করে দেওয়া হয়েছে। মাদ্রাসার মুহতামিম আসাদুজ্জামানসহ ৪ শিক্ষককে আটক করা হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীদের খোঁজ বের করতে পুলিশবাহিনীসহ সব বাহিনীর চেষ্টা অব্যাহত রয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews