1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
সোমবার, ২৩ মে ২০২২, ১২:০৯ অপরাহ্ন

ইসলামপুরে সাব রেজিস্ট্রার অফিসের চুরি

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

ওসমান হারুনী :

জামালপুরের ইসলামপুরে সাব রেজিস্ট্রার অফিসের এজলাস কক্ষ, নকল অফিস কক্ষ ও খাস কামরায় চুরি, আলমারি ও লকারের তালা ভাঙচুর, দলিলপত্রসহ বিভিন্ন নথি তছনছের ঘটনা ঘটেছে এবং চুরি হয়েছে রেজিস্ট্রারের একটি ডেস্কটপ কম্পিউটার। মঙ্গলবার (২৬ জানুয়ারি) গভীররাতে উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয়ে এ ঘটনা ঘটে।

উপজেলা সাব রেজিস্ট্রার আয়শা সিদ্দীকা এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে সাব রেজিস্ট্রার অফিসের প্রধান দরজার গ্রিলের তালা ভেঙে দুর্বৃত্তরা প্রবেশ করে। এজলাস কক্ষের দরজার তালা ভেঙে এজলাস অফিস কক্ষ ও খাস কামরার ৭টি আলমারি ও টেবিলের ১০টি লকারের তালা ভেঙে ফেলে। এ সময় গুরুত্বপূর্ণ দলিল ও নথিপত্র তছনছ করা হয়।

উপজেলা সাব রেজিস্ট্রার আয়শা সিদ্দীকা বলেন, দুর্বৃত্তরা অফিসের আলমারি, ভাংচুর তছনছ করেছে এবং তার খাস কক্ষের একটি কম্পিউটার চুরি করে নিয়ে গেছে।

তিনি আরও জানান, নৈশপ্রহরী থাকার পরও কিভাবে চুরি হলো, তা খতিয়ে দেখা হচ্ছে। বিষয়টি থানায় জানানো হয়েছে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে নৈশ্য প্রহরী ফারহাদ আলী জানান, আমি শীতের রাতে ১২টা পর্যন্ত ডিউটি করে ঘুমিয়েছিলাম। সকালে উঠে দেখি অফিসের বারিন্দার তালা ভাঙ্গা, অফিসের তালা ভাঙ্গা ও অফিসের আলমারী তছতনছ অবস্থায় পড়ে আছে।

এ ব্যাপারে ইসলামপুর এএসপি সার্কেল সুমন মিয়া ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান ঘটনার স্থল পরিদর্শন করেছেন। ঘটনা তদন্ত করছেন ও নৈশ প্রহরীর মোবাইল ফোন জব্দ করেছেন।

 

//এমটিকে

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews