1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ইসলামপুরে ৫৯ হাজার ৫৬৬টি পরিবারে ভিজিএফ বিতরণ
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

ইসলামপুরে ৫৯ হাজার ৫৬৬টি পরিবারে ভিজিএফ বিতরণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১

মাহাবুর রহমান :

জামালপুরের ইসলামপুরে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বন্যা/অন্যান্য দুর্যোগ/দু:স্থ/অতিদরিদ্র ভিক্ষুক পরিবারের মাঝে ভিজিএফ কর্মসূচির আওতায় ইসলামপুর উপজেলার ১২টি ইউনিয়নের ৫৯হাজার ৫৬৬টি কার্ডের বিপরীতে প্রতি কার্ড ১০ কেজি করে উপজেলায় ৫৯৫.৬৬০ মে.টন চাল বিতরণ কার্যক্রম চলছে। এছাড়াও ইসলামপুর পৌরসভার জন্য ৪৬ মে.টন ২০০ কেজি চাল বরাদ্ধ রয়েছে।

শনিবার ও গত বৃহস্পতিবার সরেজমিনে উপজেলার ইসলামপুর সদর, গোয়ালেরচর, চরপুটিমারী ও চরগোয়ালীনি ইউনিয়নে বিতরণ কার্যক্রম চলার সময় গিয়ে দেখা গেছে সুষ্ঠুভাবে বিতরণ কার্যক্রম চলছে। উপজেলা প্রশাসনের থেকে ইউপি চেয়ারম্যানদের গত ১৫ জুলাই থেকে খাদ্য গুদাম থেকে চাল উত্তোলন করে ১৮ জুলাই এর মধ্যে বিতরণের তারিখ নির্ধারণ করা হয়েছে। তবে ১৬ জুলাই বিকালে ইসলামপুর খাদ্য গুদামে খোজঁ নিয়ে জানা গেছে, চরগোয়ালীনি, পলবান্ধা, গাইবান্ধা, ইসলামপুর সদর ও সাপধরী ইউনিয়নের চাল খাদ্য গুদাম থেকে সম্পূর্ণ চাল বিতরণের জন্য উত্তোলন করা হয়েছে। চরপুটিমারী ইউনিয়নে ১২ টন, গোয়ালেচর ইউনিয়নে ১৭ টন ৯৭০ কেজি, নোয়ার পাড়া ইউনিয়নের ২৪ টন ১২০ কেজি, কুলকান্দি ২০ টন, পাথর্শী ২০ টন ও চিনাডুলী ইউনিয়নের ২৮ টন ৯৯০ কেজি চাল খাদ্য গুদাম থেকে উত্তোলন করা হয়নি।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু জানান, স্বাস্থ্যবিধি মোতাবেক সুষ্ঠুভাবে ভিজিএফ বিতরণ কার্যক্রমে উপজেলা প্রশাসন ও ট্যাগ অফিসাররা তদারকি করছে। ঈদের আগেই বিতরণ কার্যক্রম শেষ হবে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews