1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter :
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | ঈদে সুন্দরবন-ষাটগম্বুজ মসজিদে থাকবে বিশেষ নিরাপত্তা
শনিবার, ২৫ জুন ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

ঈদে সুন্দরবন-ষাটগম্বুজ মসজিদে থাকবে বিশেষ নিরাপত্তা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

বাগেরহাট প্রতিনিধি :

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের সব সদস্যের ছুটি বাতিল করা হয়েছে। সেইসঙ্গে দর্শনীয় স্থানগুলোতে কর্তব্যরত পুলিশ সদস্যদের সতর্ক থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া ঈদে সুন্দরবন-ষাটগম্বুজ মসজিদে থাকবে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

সোমবার (২৫ এপ্রিল) বিকেলে বাগেরহাট খানজাহান আলী মাজার পরিদর্শন শেষে ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ এসব তথ্য জানান।

এর আগে খানজাহান আলী মাজার চত্বরে থাকা ভিক্ষুক ও ছিন্নমূল মানুষের মাঝে খেজুর ও ফল বিতরণ করেন পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ। এ সময় ট্যুরিস্ট পুলিশ বাগেরহাট জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোশারফ হোসেন, পুলিশ পরিদর্শক মনির হোসেনসহ পুলিশের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। এ দিন প্রায় শতাধিক মানুষের মাঝে খেজুর ও ফল বিতরণ করা হয়।

ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, সাধারণত ঈদের ছুটিতে ট্যুরিস্ট স্পটগুলোতে পর্যটকদের উপচেপড়া ভিড় হয়ে থাকে। ঈদের সময় টুরিস্ট স্পটগুলোতে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সবাইকে সর্তক থাকতে বলা হয়েছে। এছাড়া ট্যুরিস্ট পুলিশ খুলনা অঞ্চলের ফেসবুক পেজ ও হট লাইন নম্বরে দর্শনার্থীরা পর্যটন স্পটে হয়রানি বা কোনো সমস্যায় পড়লে অভিযোগ দিতে পারেন। অভিযোগ পেলে আমাদের কর্মকর্তারা তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেবেন।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews