1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | উচিৎপুরা ইউনিয়নের আনুষ্ঠানিক প্ররচারণায় বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

উচিৎপুরা ইউনিয়নের আনুষ্ঠানিক প্ররচারণায় বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার ১০ নং উচিৎপুরা ইউনিয়নের চেয়ারম্যন পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন বীর মুক্তুিযুদ্ধা লিয়াকত হোসেন। ১১ সেপ্টেম্বর বিকেলে ইউনিয়নের সাহেব বাজার এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। এতে মটর সাইকেল রিক্সা করে এলাকার শতশত নেতকর্মীদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন বাজার ও গ্রাম প্রদক্ষিণ করেন এবং পথসভায় বক্তব্য দেন।

তিনি বলেন আমি বীর মুক্তিযাদ্ধা লিয়াকত হেসেন ছাত্রলীগ করেছি, যুবলীগ করেছি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদকের দায়িত্বে ছিলাম। বর্তমানে আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছি। মহান মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেছি। বঙ্গবন্ধুকে হত্যার পর আমাকে বিভিন্ন মামলায় গ্রেপ্তার করে জেলে রাখা হয়।

৬৯’এর গণ আন্দোলন ৯০’ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে আমি সক্রিয় অংশগ্রহণ করেছি। আমি কোনদিন আওয়ামীলীগের আদর্শনীতির বাইরে যাইনি। জাতির ক্রান্তিলগ্লে আমি মানুষের পাশে ছিলাম আছি থাকবো ইনশাল্লাহ্। কোনদিন পদ পদবী দাবি করিনি জীবনের শেষ বয়সে এসে আমার একটাই দাবী আমি নির্বাচন করবো। আমি জানি আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার সার্বিক অবস্থা বিবেচনা করে আমাকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা মার্কায় মনোনয়ন দিবেন। আনুষ্ঠানিক প্রচারণায় অংশগ্রহণের জন্য তিনি সকলকে ধন্যবাদ জ্ঞ্যাপন করেন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews