1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | উপজেলা চেয়ারম্যানের রোগ মুক্তির কামনায় মানবাধিকারের দোয়া
শনিবার, ১৯ জুন ২০২১, ০৫:৩৯ পূর্বাহ্ন

উপজেলা চেয়ারম্যানের রোগ মুক্তির কামনায় মানবাধিকারের দোয়া

পারভেজ আহমেদ
  • সময়ঃ রবিবার, ১১ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার :

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ থানা শাখার সভাপতি আলহাজ্ব শাহ্ জাহান ভূইয়া শারিরীক ভাবে অসুস্থ্য থাকায় বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ আঞ্চলিক শাখার উদ্যোগে রোগ মুক্তির কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১১ এপ্রিল (রবিবার) বিকাল ৩ ঘটিকা সময় রূপগঞ্জ আঞ্চলিক শাখার প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ আঞ্চলিক শাখার নির্বাহী সভাপতি ডাঃ মীর মাজহারুল ইসলাম আজহারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ আঞ্চলিক শাখার জেনারেল সেক্রেটারী সুমন মাষ্টার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কবি নায়েব আলী, সহ সাংগঠনিক সম্পাদক, দ্বীন ইসলাম, সহ সভাপতি শহিদুল ইসলাম, মনির হোসেন, খোরশেদ আলম, জলিল মেম্বারসহ অত্র সংগঠনের সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সুমন মাষ্টার বলেন, আলহাজ্ব শাহ্ধসঢ়;জাহান ভ‚ঁইয়া রূপগঞ্জ উপজেলা পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান ও বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ থানা শাখার সম্মানিত সভাপতি। তিনি সব সময় অসহায় গরীব ও মেহনতী মানুষের পাশে থাকেন।

গত বছর করোনা কালীন সময় তার নিজের জীবন উৎসর্গ করে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। করোনার সময় তিনি, যারা করোনায় আক্রান্ত তাদের পরিবারের খোজ খবর নেন এবং তাদের সু-চিকিৎসার ব্যবস্থা করেন।

পাশাপাশি খাবারও বাড়িতে বাড়িতে পাঠান। আমরা বাংলাদেশ মানবাধিকার কমিশন রূপগঞ্জ আঞ্চলিক শাখার কর্মীরাও থেমে থাকিনি।

বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ডাঃ সাইফুল ইসলাম দিলদার সাহেবের নির্দেশনায় ও সহযোগিতায় করোনাকালে অসহায়, গরীব, দিনমজুরদের পাশে দাড়িয়েছি। তাদেরকে যতটুকু সম্ভব শুকনো খাবার, চাল, ডাল, তেল, ডাল বাড়িতে গিয়ে পৌছে দিয়েছি।

আবারও করোনার ২য় ঢেউ শুরু হয়ে গেছে। আপনারা সবাই স্বাস্থ্য বিধি মেনে চলাফেরা করুন। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন এবং আপনাদের আশে পাশের সবাইকে সতর্ক করুন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews