1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | এবার আর লুকিয়ে নয়, সবাইকেই জানিয়েই করবো: অপু বিশ্বাস
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৫:৫৭ অপরাহ্ন

এবার আর লুকিয়ে নয়, সবাইকেই জানিয়েই করবো: অপু বিশ্বাস

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

সম্প্রতি সাদা শাড়ি, মাথায় ও গালে সিঁদুর লাগানো অপু বিশ্বাসের ছবি ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে কি অপু বিশ্বাস কলকাতায় বিয়ে করতে চলেছেন বা সংসার পাতবেন? এই প্রশ্নের উত্তরে অপু জানিয়েছেন, ‘নামের সাথে যেহেতু অভিনেত্রী শব্দটা রয়েছে, তাই সেখানে স্বাধীনতা আছে। তাছাড়া ব্যক্তি জীবনে সিদ্ধান্ত গ্রহণ এবার আর লুকিয়ে নয়, সবাইকেই জানিয়েই করবো’।

সোমবার সন্ধ্যায় ‌‘উৎসবের রঙে অপুর সাথে’ শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল কলকাতায় ইন্দো বাংলা প্রেস ক্লাবের পক্ষ থেকে। সেখানেই তিনি এসব কথা বলেন। কলকাতার সিআইটি রোডে প্রেস ক্লাবের অস্থায়ী ঠিকানায় বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়েছিল। যে সম্মিলনীর প্রধান অতিথি ছিলেন অপু বিশ্বাস। অনুষ্ঠানে প্রেস ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনাও দেওয়া হয় এই জনপ্রিয় অভিনেত্রীকে। পরে এক ঘরোয়া আড্ডায় মেতে উঠেন তিনি। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন তিনি। ছেলে আব্রাহাম খান জয়, সাবেক স্বামী শাকিব খান কিংবা শাকিব-বুবলী সম্পর্ক সব বিষয়েই কৌশলী উত্তর দেন অপু।

এদিনের অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন ক্লাবের মুখপাত্র ও কোষাধ্যক্ষ দীপক দেবনাথ। সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন সাধারণ সম্পাদক শুভজিৎ পুততুণ্ড। অপুর হাতে ফুল তুলে দেন সভাপতি কিংশুক চক্রবর্তী, উত্তরীয় পরিয়ে দেন এক্সিকিউটিভ কমিটির সদস্য সুকান্ত চট্টোপাধ্যায়, মানপত্র তুলে দেন আহ্বায়ক ভাস্কর সরদার, স্মারক তুলে দেন সত্যজিৎ চক্রবর্তী এবং শুভজিৎ পুততুণ্ড, কলকাতার প্রসিদ্ধ মিষ্টির প্যাকেট তুলে দেন দীপক দেবনাথ। পরে বাংলার রসগোল্লা খান অপু এবং ক্লাবের সদস্যেরও খাইয়ে দেন।

 

এদিন ক্লাবের পক্ষ থেকে অপুকে ‘সাম্মানিক সদস্য’ পদ তুলে দেওয়া হয় তাকে। ফর্ম পূরণের মধ্য দিয়ে এই সদস্য পদ গ্রহণ করেন তিনি।

ইন্দো বাংলা প্রেস ক্লাবের তরফে এর সংবর্ধনা ও সাম্মানিক সদস্য পদ পেয়ে আপ্লুত অপু বিশ্বাস জানান, ‘যে সম্মান আজ দেওয়া হলো তার কতটা পাওয়ার যোগ্য তা আমি জানি না। আজকে আপনাদের প্রেস ক্লাবের একজন সদস্য হলাম। আমি চাই আপনাদের সঙ্গে চিরদিন থাকতে’।

এরপর ঘরোয়া আড্ডায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। অপু বলেন, ‘বাবা-মাকে মিস করি। তাদের জন্য আমি আড়ালে কান্না করি। পৃথিবীতে বাবা-মা যে কত গুরুত্বপূর্ণ, সেটা আমি ছাড়া কেউ বলতে পারবে না। বিশেষ করে মা’কে বেশি মনে পড়ে। কারণ আমার ছোট্ট সন্তানকে মাই দেখভাল করতো। মায়ের সঙ্গে আমার সন্তানের সম্পর্কটা খুব নিবিড় ছিল, তাই ব্যক্তিগতভাবে এটা আমাকে মাঝেমধ্যে কাঁদায়’।

শাকিবের সাথে অভিনয় করার সুযোগ আসলে করবেন কিনা এই প্রশ্নের উত্তরে অপু জানান, ‘আমি একজন অভিনেত্রী। আমার কাজই অভিনয় করা। তাই গল্প বা চরিত্র পছন্দ হলে সেখানে না করার কোনো প্রশ্নই ওঠে না’। ভবিষ্যতে কলকাতায় শুটিং করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

শাকিব, বুবলী, অপুকে নিয়ে কোনো ছবি হলে তাতে অভিনয় করতে চান কি না, সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ‘পরিচালক বা প্রযোজকরা কী আদৌ তা চায়? তারা যদি মনে করেন যে চলচ্চিত্রের স্বার্থে এটা দরকার, তাদেরকে একসাথে নিয়ে করলে ভালো কিছু হবে সেক্ষেত্রে তারাই ডিসিশন মেকার’।

যদি সিনেমায় না আসতেন, তবে নৃত্যশিল্পী হিসেবে কিংবা আইনজীবী হিসেবে তার পরবর্তী ক্যারিয়ার করতেন বলেও জানান অপু।

সাফ গেমসে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ নারী ফুটবল দলকেও এদিন ধন্যবাদ জানিয়েছেন তিনি। ফুটবলে বাংলাদেশ নারী দল যেভাবে বীরত্ব দেখিয়েছে এবং নারীরা যেভাবে বিভিন্ন ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে তাতে গর্ববোধ করেন অপু।

রাজনীতিতে আসছে চান কিনা এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘এখনই নয়। এই মুহূর্তে ছবিতে ফোকাস করছি’।

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews