1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | এবার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৫:১৭ অপরাহ্ন

এবার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২

মোটরসাইকেল ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ছাত্রলীগের এক নেতা। শুক্রবার সকালে রাজধানীর পল্টন থানায় সাইমন ইবনে মুমিন ওরফে ইমন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ইমন শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। মামলায় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের ২৬ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা এক থেকে দেড় শ’ জনকে আসামি করা হয়েছে। পল্টন থানার ওসি সালাউদ্দিন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, ছাত্রলীগ নেতা সাইমন ইবনে মুমিন ও তার বন্ধু পল্টন থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আল জাহিদ গত ৭ ডিসেম্বর গুলিস্থান থেকে মোটরসাইকেলযোগে ফকিরাপুল এলাকায় যাচ্ছিলেন। দুপুর ৩টার দিকে ফকিরাপুল মোড় এলাকায় কর্মচারী কল্যাণ ভবনের সামনে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের তাদের গতিরোধ করে। এসময় বিএনপির নেতাকর্মীরা স্লোগান দিতে দিতে ইমনের সবুজ রঙের ম্যাক্সটন মোটরসাইকেলে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

পল্টন থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী আল জাহিদ বলেন, আমরা কোনও কিছু বুঝে ওঠার আগেই আমাদের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। তারা আমাদেরও মারধর করার চেষ্টা করে। আমরা দ্রুত ঘটনাস্থল থেকে চলে আসি।

পুলিশ জানিয়েছে, মালার এজাহারে ঢাকা মহানগর সেচ্ছাসেবক দলের সদস্য সাইফুল ইসলাম ওরফে বোমা সাইফুল, ৯নং ওয়ার্ডের বিএনপি সভাপতি বাবু, আকরামুল আহসান কাঞ্চন, সৈয়দ ওয়াহিদুল হক, ছাত্রদল নেতা আ্ব্দুল মান্নান, মতিঝিল থানা যুবদলের সহ-সভাপতি হুমায়ুন কবির, ৭নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইফতেখার মেহতাব শোভন, গিয়াস উদ্দিন লিটন, পল্টন থানা বিএনপির সাধারণ সম্পাদক হাসিবুর রহমান সাকিব, জালাল উদ্দিন, উজ্জল, শাহজাহানপুর থানা ছাত্রদলের আহ্বায়ক এ এম ফাতিম আহমেদ, যুগ্ম আহ্বায়ক পাভেল ভুইয়া, দেওয়ান সাইদুল, ছাত্রদল নেতা মজিদসহ ২৬ জনের নাম উল্লেখ রয়েছে।

উল্লেখ্য, গত বুধবার পল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে চারটা পৃথক মামলা দায়ের করেছে। এসব মামলায় বিএনপির শীর্ষ পাঁচ শতািধক নেতার নাম উল্লেখ করে কয়েক হাজার অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়েছে।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews