1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | এবার সংগীত পরিচালনায় অমিতাভ বচ্চন
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন

এবার সংগীত পরিচালনায় অমিতাভ বচ্চন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

বয়স যেন সংখ্যা মাত্র অভিনেতা অমিতাভ বচ্চনের কাছে। ৮০ ছুঁইছুঁই অভিনেতা এখনও সবসময়ই চমক দিতে ভালোবাসেন। অভিনয় থেকে কবিতা লেখা, আবার কখনও গান গেয়ে সকলকে চমকে দেন তিনি। এবার আরও নতুন পদক্ষেপ নিলেন তিনি। সিনেমার সংগীত পরিচালনা করবেন বিগ বি! 

আর বাল্কির নতুন ছবি ‘চুপ’-এ মিউজিক কম্পোজারের দায়িত্ব নিয়েছেন তিনি।

পরিচালক আর বাল্কির সঙ্গে অমিতাভ বচ্চনের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। বাল্কির সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। ‘চিনি কম’, ‘পা’, ‘শমিতাভ’- একের পর এক ছবিতে চমক রেখেছেন তারা।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আর বাল্কি বলেন, ‘অনেকগুলো কারণে এই ছবি আমার জীবনে বিশেষ। এই ছবির মাধ্যমে মিউজিক কম্পোজার হিসেবে ডেবিউ করবেন অমিতাভ বচ্চন। ছবিটি দেখার পর নিজের পিয়ানোয় সুর তোলেন বিগ বি। এই সুর তার অনুভূতিরই বহিঃপ্রকাশ। আমার ছবির জন্য বিগ বি’র এই বিশেষ উপহার আমি কোনোদিনও ভুলব না।’

প্রসঙ্গত, দিন দুই আগেই করোনা আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন। এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত তিনি। মঙ্গলবার রাত ১১ টা ২৫ মিনিট একটি টুইটবার্তায় অমিতাভ জানান, দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, ‘আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। যারা আমার ধারেকাছে এসেছিলেন এবং সংস্পর্শে এসেছিলেন, তাঁরা দয়া করে পরীক্ষা করিয়ে নিন।’

তার এই টুইটের পর থেকেই চিন্তিত অনুরাগীরা। বর্ষীয়ান অভিনেতার দ্রুত আরোগ্য করেছেন সকলে।

আপাতত ‘কৌন বনেগা ক্রোড়পতি’র ১৪ তম সংস্করণের শুটিং করছিলেন অমিতাভ। ৭৯ বছর বয়সি অভিনেতা করোনা আক্রান্ত হওয়ায় শুটিং পিছিয়ে গিয়েছে বলেই শোনা যাচ্ছে। পরবর্তী কয়েক সপ্তাহে হাতে একগুচ্ছ কাজ রয়েছে বিগ বি’র। শিগগিরই ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে। সিনেমায় অমিতাভের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং মৌনি রায় অভিনয় করেছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews