1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কঠোর স্বাস্থ্যবিধি মান্য করে ঈদ উৎসব পালন করবেন
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:৫৭ অপরাহ্ন

কঠোর স্বাস্থ্যবিধি মান্য করে ঈদ উৎসব পালন করবেন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২১ জুলাই, ২০২১

সাব্বির হোসেন (শরণখোলা) প্রতিনিধি :

সবাইকে ঈদের শুভেচ্ছা। করোনাকালিন সময়ে কঠোর স্বাস্থ্যবিধি মান্য করে ঈদ উৎসব পালন করতে হবে। সবাই বাড়ি থেকে উযু করে মাক্স পরিধান করে জায়নামাজসহ ঈদের জামাতে অংশগ্রহণ করবো। প্রিয় সম্মানিত ঈমাম ও খতিবদের দৃষ্টি আকর্ষণ করে বলছি, আপনারা মসজিদে কোনো ধরনের কার্পেট ব্যবহার করবেন না প্রয়োজনে খোলা জায়গায় নামাজ হলে মাটি ভেজা থাকলে প্রয়োজনে ত্রেপল ব্যবহার করবেন। আমাদের সকলের প্রচেষ্টায় এই মহামারী করোনা থেকে মুক্তি দিতে পারবে ইনশাআল্লাহ।

আর কোরবানির রক্ত এবং বর্জ পদার্থ এটি যেখানে সেখানে ফেলবো না। অবশ্যই মাটি গর্ত করে পুতে রাখবো তাতে শরণখোলার আকাশে বাতাসে দূর্গন্ধ ছড়াবে না এবং সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য মন্ডীত শরণখোলা এরকম সুন্দর হিসেবেই আমাদের কাছে থাকবে।আর পশু কোরবানির পরে যে আমাদের অংশটি আছে সেটা হলো চামড়া ব্যবস্থাপনা।

সরকার এ বছর চামড়া ব্যবস্থাপনার জন্য কঠোর নীতি গ্রহণ করেছে সঠিক ভাবে চামড়াকে ব্যবস্থাপনা করতে হবে। চামড়া আমাদের জাতীয় সম্পদ। এবং আরেকটা বিষয় কঠোরভাবে মান্য করতে হবে এবং মনে রাখতে হবে সেটা হচ্ছে শরণখোলা থেকে কোন চামড়া ব্যবসায়ী ৪৮ ঘন্টার ভিতর চামড়া কোথাও পরিবহন করতে পারবে না। ৪৮ ঘন্টা পর ঢাকা কিংবা যেকোনো জায়গায় পরিবহন করা যাবে।এই নিয়মগুলো যদি কঠিন ভাবে মান্য করি তাহলে করোনার এই কঠিন সময়ে আমরা আমাদের জীবনকে সুস্থভাবে পরিচালনা করতে পারবো। সবাইকে ধন্যবাদ। আগাম ঈদের শুভেচ্ছা সবাই ভালো থাকবেন সুস্থ্য থাকবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews