1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কম খরচে ইউএস-বাংলায় কক্সবাজার ভ্রমণ
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১৩ অপরাহ্ন

কম খরচে ইউএস-বাংলায় কক্সবাজার ভ্রমণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

ফিচার ডেস্ক :

পর্যটকদের ভ্রমণ স্বাচ্ছন্দ্যময় করতে ন্যূনতম খরচে কক্সবাজার ঘুরাবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। ইতিমধ্যে যাত্রীদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে সংস্থাটি।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএস-বাংলা দেশীয় পর্যটকদের ভ্রমণে উৎসাহিত করতে কক্সবাজারের আকর্ষণীয় হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। পাহাড় আর সমুদ্রের অপূর্ব সৌন্দর্য একসঙ্গে উপভোগ করতে ন্যূনতম ১১ হাজার ২৯০ টাকার ট্যুর প্যাকেজ ঘোষণা করা হয়েছে।

প্যাকেজের অধীনে কক্সবাজারে আন্তর্জাতিক মানের হোটেলে ২ রাত-৩ দিন থাকা, ঢাকা-কক্সবাজার-ঢাকার সব ট্যাক্সসহ এয়ার টিকিট, বিমানবন্দর-হোটেল-বিমানবন্দর যাতায়াত, সকালের নাস্তাসহ আরো নানাবিধ সুযোগ সুবিধা রয়েছে। গ্রাহকের পছন্দ অনুযায়ী কক্সবাজারে আন্তর্জাতিক মানের বিভিন্ন পাঁচ তারকা হোটেলে প্যাকেজ সুবিধা রয়েছে ইউএস-বাংলার এই হলিডে প্যাকেজে।

পর্যটকদের সুবিধার্থে প্যাকেজে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট কার্ডে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দেওয়া হচ্ছে।

ইউএস-বাংলা জানায়, সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে। প্রতিদিন সকাল ৭টা ১০ মিনিট, ৯টা ৩০ মিনিট, ১১টা ৩০ মিনিট, দুপুর ১টা ও বিকাল ৩টা ৩০মিনিটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাচ্ছে। এছাড়া প্রতিদিন কক্সবাজার থেকে সকাল ৮টা ৪৫মিনিট, ১১টা ৫ মিনিট, দুপুর ১টা ৫মিনিট, ২টা ৩৫ মিনিট ও বিকাল ৫টা ৫ মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসছে।

হলিডে প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮৮১-৩, ১৩৬০৫, ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে বলেছে এয়ারলাইন্সটি।

বর্তমানে ঢাকা থেকে কক্সবাজার ছাড়াও চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। করোনাকালীন সময়ের কথা বিবেচনা করে যেকোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলা অভ্যন্তরীণ রুটে সব ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।

ইউএস-বাংলা ঢাকা-কক্সবাজার- ঢাকা রুটে বোয়িং ৭৩৭-৮০০ ও ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলায় ৭টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০সহ মোট ১৪টি এয়ারক্রাফট রয়েছে।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews