1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কলেজ ছাত্রী অপহরণে সাবেক ইউপি সদস্য গ্রেফতার
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:৩৮ অপরাহ্ন

কলেজ ছাত্রী অপহরণে সাবেক ইউপি সদস্য গ্রেফতার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

কাজী নাফিস ফুয়াদ :

মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লিটন বাড়ৈই (৪০) কলেজ ছাত্রীকে অপহরণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় ওই অপহৃত ছাত্রীকে।

আসামীকে জেল হাজতে প্রেরণ করে ডাসার পুলিশ। শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছে ডাসার থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী লিটন বাড়ৈ নবগ্রাম ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

পুলিশ, মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার নবগ্রাম ইউনিয়নের নবগ্রাম গ্রামের ওই কলেজ ছাত্রী গত ১৫ আগস্ট সন্ধ্যায় নিজ বাড়ী থেকে একই এলাকায় তার মামা বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের যুবরাজ বাড়ৈর লম্পট ছেলে সাবেক ইউপি সদস্য লিটন বাড়ৈ তার লোকজন নিয়ে কলেজ ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে অপহরণ করে নিয়ে যায়। এই অপহরণের ঘটনায় কলেজ ছাত্রীর মা বাদী হয়ে গত ১ সেপ্টেম্বর আদালতে লিটন বাড়ৈসহ দুই জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে ডাসার থানা এসআই অখিল চন্দ্র রায় শুক্রবার দুপুরে সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সূর্যমনি গ্রামের একটি বাড়ি থেকে পলাতক অবস্থায় লিটন বাড়ৈকে গ্রেফতার করে।

মামলার বাদী কলেজ ছাত্রীর মা বলেন, আমার কলেজ পড়ুয়া মেয়েকে অপহরণ করেছে লিটন মেম্বর। তাই আমি তার বিরুদ্ধে মামলা করেছি। আমি ওর ফাঁসি চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার বেশ কয়েকজন বলেন, গ্রেফতাকৃত লিটন মেম্বার এর আগেও ভিন্ন ধর্মের এক কিশোরী মেয়েকে অপহরণ করেছিলেন এবং ২০১৯ সালে এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করায় তার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা হয়েছিল। সেই মামলায় তিনি গ্রেফতার হয়ে জামিনে আসেন। তার বিরুদ্ধে এছারাও একাধিক নারী কেলেংকারির অভিযোগ রয়েছে।

এ ব্যাপরে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার পর তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি এবং তাকে মাদারীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews