1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কষ্টিপাথরসহ চোরাকারবারি ও দালাল চক্রের ৬ সদস্যকে আটক
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ

কষ্টিপাথরসহ চোরাকারবারি ও দালাল চক্রের ৬ সদস্যকে আটক

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শনিবার, ১৯ জুন, ২০২১

কাজী নাফিস ফুয়াদ (মাদারীপুর) প্রতিনিধি :

RAB-৮ মাদারীপুর ক্যাম্পের অভিযানে গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে প্রায় ৫ কেজি ওজনের একটি কষ্টিপাথরসহ চোরাকারবারি ও দালাল চক্রের ৬ সদস্যকে আটক করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে RAB-এর একটি দল বুধবার কোটালীপাড়ার কলাবাড়ি গ্রামের পীযুষ বাড়ৈর বাড়িতে অভিযান চালিয়ে গোলাকৃতির এই কষ্টিপাথর উদ্ধার করে।

এ সময় কোটালীপাড়া উপজেলার কলাবাড়ি গ্রামের পীযুষ বাড়ৈ, উনসিয়া গ্রামের গোবিন্দ কর্মকার, বুরুয়া গ্রামের অমল গাইন, রাজৈর উপজেলার আমগ্রামের প্রশান্ত কুমার মন্ডল, কাশী বালা, কালকিনি উপজেলার কোলচরী স্বস্তাল গ্রামের নান্নু মোল্লাকে হাতে-নাতে আটক করা হয়।

RAB-৮ মাদারীপুর ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটকৃত চোরকারবারী এবং দালালদের কাছ থেকে একটি কষ্টিপাথর যার ওজন ৪ কেজি ৭৮০ গ্রাম এবং ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৮টি মোবাইল এবং ১০টি সীমকার্ড উদ্ধার করা হয় এবং ক্রয়-বিক্রয়কৃত নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের এবং স্থানীয় লোকজনকে জিজ্ঞাসাবাদে RAB জানতে পারে যে, আসামীরা চোরাকারবারী, দালাল, ঠক, প্রতারক, বাটপার ও ধূর্ত প্রকৃতির। ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা স্বীকার করে যে, দেশের প্রত্নতাত্ত্বিক সম্পদ এই মূল্যবান কষ্টিপাথর চোরাচালানের উদ্দেশ্যে দেশের বাইরে পাচারের চেষ্টা করছিল এবং দেশের বিভিন্ন স্থানের সাধারণ মানুষের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা আত্মসাত করে আসছে। ধৃত আসামীগণকে উদ্ধারকৃত মূল্যবান কষ্টি পাথর ও অন্যান্য আলামতসহ গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানায় হস্তান্তর প্রক্রিয়া চলমান রয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews