1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কাঁদলেন বাঙালি কন্যা কাজল
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

কাঁদলেন বাঙালি কন্যা কাজল

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

বাংলার চোখ নিউজ :

বলিউডে শশধর মুখার্জিবাড়ির পূজার নামডাকই আলাদা। যদিও সেই পূজা এখন রানি-কাজল মুখার্জি পূজা নামে বেশই পরিচিত। মুখোপাধ্যায় পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে কাজল প্রতিবছরই বাড়ির পূজায় থাকেন। অঞ্জলি দেন, নিজের হাতে ভোগ পরিবেশন করেন। তার সঙ্গে দেখা যায় রানি, সর্বাণী মুখোপাধ্যায়কেও। থাকেন রানির ভাই রাজা। আমন্ত্রণ পান বলিউডের বড় তারকারা।

দুই বছর পরে বাপের বাড়ির সবাইকে দেখে চোখের পানি আটকে রাখতে পারলেন না বলিউডের একসময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজল। খবর আনন্দবাজার পত্রিকার।

নিজের চাচা দেব মুখার্জির কাঁধে মাথা রেখে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন তিনি।

কাজলকে আবেগতাড়িত হয়ে পড়তে দেখে পরিবারের বাকিরা ব্যস্ত হয়ে ওঠেন। ততক্ষণে নিজেকে সামলে নিয়েছেন মুম্বাইয়ের বিখ্যাত শশধর মুখোপাধ্যায়ের পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে। ফের তিনি আগের মতোই হাসিখুশি।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, মহামারির কারণে গত বছর পূজায় অংশ নেননি কাজল। ফলে, কাকা, জেঠু কারোর সঙ্গেই দেখা হয়নি তার। এদিকে তার জেঠু কভিডে ভুগে সেরে উঠেছেন। সপ্তমীর সন্ধ্যায় তাকে দেখেই আবেগতাড়িত হয়ে পড়েন ‘সিমরন’।

নিজেকে সামলাতে পারেননি। জেঠুও জড়িয়ে ধরেন ভাইঝিকে। পরে কাকার কাঁধে মাথা রেখে কেঁদে ফেলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে কাকা দেব মুখোপাধ্যায় জড়িয়ে ধরেন তাকে। আস্তে আস্তে নিজেকে সামলে নেন কাজল।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews