1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | সিদ্ধিরগঞ্জে কাউন্সিলরপুত্র ও কর্মীসহ গিয়াসউদ্দিনের জামিন
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:২২ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে কাউন্সিলরপুত্র ও কর্মীসহ গিয়াসউদ্দিনের জামিন

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১

বাংলার চোখ নিউজ :

সিদ্ধিরগঞ্জে হেফাজতের সহিংসতায় দায়ের করা মামলায় জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন। একই সাথে জামিন পেয়েছেন তার ছেলে ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিলসহ আরও ১২ জন।

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরের দিতে হাইকোর্টের বিচারপতি মোঃ হাবিবুল গনি এবং মোঃ রিয়াজ উদ্দিন খানের দ্বৈত ব্রাঞ্চ আগামী ৬ সপ্তাহের জন্য তাদের জামিন মঞ্জুর করেন এবং এই সময়ের মধ্যে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের আত্মসমর্পণ করার নির্দেশ দেন আদালত।

জামিনপ্রাপ্ত অন্যান্যরা হলেন মোঃ আকরাম, সালাউদ্দিন, মাইনুদ্দিন, ইমাম হোসেন বাদল, জুয়েল রানা প্রমুখ।

সূত্র জানায়, সাবেক সাংসদ মুহাম্মদ গিয়াসউদ্দিন ইতোপূর্বে ৪১টি মামলায় জামিন নিয়েছেন। এদিন তিনি তার বিরুদ্ধে দায়ের করা ৪২ তম মামলায় জামিন নেন। চলতি বছরের ২৮ মার্চ সিদ্ধিরগঞ্জে হেফাজতের সহিংসতার ঘটনায় দায়ের করা মামলার ১৬৫ দিন পর তিনি উচ্চ আদালত থেকে জামিন পেলেন। এতদিন তিনি এই মামলায় পলাতক ছিলেন।

এদিকে গিয়াসউদ্দিনের বড় বোন এবং স্ত্রী মৃত্যুবরণ করলেও মামলার কারণে তাদের শেষ দেখাটিও তিনি দেখতে পারেননি জানিয়ে বলেন, মামলাটি পুরোপুরি হয়রানিমূলক। ওই ঘটনার সাথে আমাদের কোনো সম্পৃক্ততাই ছিলো না। তারপরও আমরা দীর্ঘদিন হয়রানির শিকার হয়েছি। মহামান্য হাইকোর্ট আমাদের আগাম জামিন মঞ্জুর করেছেন। আল্লাহর দরবারে হাজারও শুকরিয়া। এই হয়রানির বিচার আল্লাহ একদিন করবেন। শেষ বিচারের মালিক তিনি। এর বেশি কিছু বলার নেই।

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews