1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | কাচঁপুর হাইওয়ে থানার উদ্যোগে ইফতার বিতরণ
সোমবার, ১০ মে ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

কাচঁপুর হাইওয়ে থানার উদ্যোগে ইফতার বিতরণ

মোঃ আরিফ
  • সময়ঃ রবিবার, ২ মে, ২০২১
নিজস্ব প্রতিবেদক :
কাঁচপুর হাইওয়ে থানার উদ্যোগে মেঘনা টোল প্লাজা মহাসড়কে পরিবহন ড্রাইভার দের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। গাজীপুর রিজিয়নের সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর এর উপস্থিতিতে কাঁচপুর হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। মানবিক দৃষ্টিকোণ থেকে মহাসড়কে চলাচল রত দূরপাল্লার কাভার্ড ভ্যান ট্রাক ইত্যাদির ড্রাইভার হেলপারদের ইফতারি করানোর জন্য এই ব্যবস্থা গ্রহণ করেছেন তিনি। মহাসড়ক এমন ব্যবস্থা পেয়ে মহাসড়কে চলাচলরত পরিবহনের ডাইভার হেলপাররা কাঁচপুর হাইওয়ে থানার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অনেকেই বলেন, মানবিক পুলিশ অফিসার কাঁচপুর হাইওয়ে থানার ওসি এমন ব্যতিক্রমী উদ্যোগ আমরা অতীতে দেখি নাই। আমরা কাঁচপুর হাইওয়ে থানার পক্ষ থেকে এই দুঃসময়ে তার চেয়ে খুশি দোয়া করি এমন কার্যক্রম আমাদের জন্যে ওসি সাহেব যেন অব্যাহত রাখেন।
গাজীপুর রিজিয়নের সহকারী পুলিশ সুপার অমৃত সূত্রধর বলেন, গাজীপুর জেলার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় কাঁচপুর হাইওয়ে থানার উদ্যোগে আজকে মেঘনাঘাট টোলপ্লাজার দিয়ে যে সকল যানবাহন ঢাকা থেকে চট্টগ্রামের অভিমুখে যাচ্ছে তাদের ড্রাইভার এবং হেলপার দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় বিতরণ করা হচ্ছে।
এ সময়  কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান বলেন, রমজানের এই দিনে যে সকল যানবহন চট্টগ্রামের অভিমুখে যাচ্ছে তাদের ড্রাইভার এবং হেলপার দের  জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। আজকে আমারা ইফতার সামগ্রী বিতরণ করেছি ভবিষ্যৎ এ আরো অন্য কোন ব্যবস্থা নিয়ে আমার হাইওয়ে থানা উপস্থিত হব ইনস আল্লাহ।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews