1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কালীগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন

কালীগঞ্জে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ সোমবার, ১৪ জুন, ২০২১

মারুফ হাসান (কালীগঞ্জ,গাজীপুর) প্রতিনিধি:

আসন্ন ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে সোমবার (১৪ই জুন) সকাল ১০:৩০ মিনিটে কালীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি কালীগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয় এর উদ্যোগে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাজী ইস্তাফিজুল হক আকন্দ, (জেলা নির্বাচন অফিসার) গাজীপুর।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এস এম শফিউল্লাহ, (বিপিএম সেবা,পুলিশ সুপার) গাজীপুর।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মেজর ইমরান (উপ-অধিনায়ক, ৬৩ বিজিবি, গাজীপুর ব্যাটেলিয়ান), কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শিবলী সাদিক,আশরাফুল ইসলাম (জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি) গাজীপুর।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা। অনুষ্ঠানে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা সকলের সাথে মতবিনিময় করেন। প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা তাদের নির্বাচন প্রসঙ্গে বিভিন্ন মতামত প্রকাশ করেন। সকল প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীদের মতামতের ভিত্তিতে প্রধান অতিথি এস এম তরিকুল ইসলাম তিনি কালীগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, কালীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেই লক্ষ্যে গাজীপুর জেলা প্রশাসক সর্বোচ্চ ভূমিকা পালন করবে। এবং তিনি আরও বলেন নির্বাচন নিরপেক্ষ হওয়ার জন্য নির্বাচন কমিশনসহ সকলেই নিরপেক্ষ ভূমিকা পালন করবে। তাই সকল ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews