1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কায়েতপাড়ায় তিন হাজার পরিবারকে রংধনু গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন

কায়েতপাড়ায় তিন হাজার পরিবারকে রংধনু গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

পারভেজ আহমেদ :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী রংধনু গ্রুপের উদ্যোগে মহামারী করোনায় ক্ষতিগ্রস্ত, অসহায় দরিদ্র ৩ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়াস্থ্য চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন রংধনু গ্রুপের পরিচালক ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল আলম খান, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল আউয়াল, আওয়ামী লীগ নেতা করিম পাঠান, হাজী আলাউদ্দিন, আলতাফ হোসেন, তারিকুল ইসলাম, আলী আজগর, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন ভূঁইয়া, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন ব্যাপারী, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল ইসলাম তুষার, আশরাফুল আলম ভূঁইয়া জেমিন, মহিলালীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াছমীন আক্তার প্রমুখ।

এ সময় মিজান বলেন, আপনারা জানেন ইতিপূর্বে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ রূপগঞ্জবাসীর জন্য, রূপগঞ্জের জনগণের জন্য এই মহামারিতে যে অনুদান পেয়েছি, তা আমরা রূপগঞ্জবাসী বিশেষ করে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের কৃতজ্ঞতা জানাচ্ছি যে এই দুর্দিনে করোনা মহামারিতে ওনারা পাশে ছিলেন এবং এযাবতকাল আছেন। বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ ওয়াদা করেছেন, যতদিন এই মহামারী দুর্যোগ, মানুষের অভাব হাহাকার কষ্ট থাকবে, ততদিন বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ আমাদের পাশে থাকবে। তাই আমরা বিশেষ করে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ভাইকে যথাযথ মর্যাদায় সম্মান করব এবং আমরা রূপগঞ্জবাসীর পক্ষ থেকে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

আপনারা জানেন বিগতকালে মত আজকেও এখানে হাজার হাজার মানুষ একত্রিত হয়েছে। আজকে আমরা কায়েতপাড়া ইউনিয়নের গরিব অসহায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার দিচ্ছি। গত শুক্রবার এখানে কায়েতপাড়া ইউনিয়নের ৫ হাজার পরিবারকে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের যৌথ উদ্যোগে এ খাদ্য সামগ্রী উপহার দিয়েছে রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ভাই। এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রাখতে আগামী শুক্রবার খাদ্য সামগ্রীর পাশাপাশি বস্ত্র হিসেবে লুঙ্গী ও শাড়ী উপহার দেওয়া হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান বলেন, আমি বিগত ৫ বছর যাবৎ নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য হিসেবে সততা ও নিষ্ঠার সহিত নারায়ণগঞ্জ জেলা পরিষদের সকল দায়িত্ব পালন করে আসছি। এই সুবাদে আমার বড় ভাই রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ভাই ঘোষণা দিয়েছেন তিনি কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহণ করবেন না। এদিকে কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ আমাকে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সমর্থন করেছেন, আমি যেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন করি। আমি কায়েতপাড়ার সকলকে ধন্যবাদ জানাই, আমাকে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সমর্থন করায়। আমি যদি কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই, তাহলে আমার বড় ভাই কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ভাইয়ের মতো সবসময় কায়েতপাড়া ইউনিয়নবাসীর সুখে দুঃখে পাশে থাকব। আমি কায়েতপাড়া ইউনিয়নের সর্বস্তরের জনগণকে অনুরোধ করছি, আমার জন্য সবাই দোয়া করবেন, পাশাপাশি আপনাদের মূল্যবান একটি ভোট দিয়ে আমাকে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করলে, আমি ওয়াদা দিচ্ছি আগামী ৫ বছর আপনাদের গোলাম ও সেবক হিসেবে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews