1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | কিশোর গ্যাং রক কিংয়ের পাঁচ সদস্য রিমান্ডে
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

কিশোর গ্যাং রক কিংয়ের পাঁচ সদস্য রিমান্ডে

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
মেয়েকে ধর্ষণের মামলায় বাবার যাবজ্জীবন
Image: Collected/Symbolic

বাংলার চোখ নিউজ :

রাজধানীর শনির আখড়া এলাকা থেকে কিশোর গ্যাং ‘রক কিং’ গ্রুপের পাঁচ সদস্যকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার (১৭ জুন) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত ভার্চুয়াল শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলো- ইমন আহম্মেদ শুভ (২০), মো. সুমন মিয়া (১৮), আজাহারুল ইসলাম ওরফে দোলন (২১), অন্তর হোসেন মোল্লা (২২) ও নাজমুল হাসান ওরফে সৈকত (২০)। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, বুধবার (১৬ জুন) মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের মাদক মামলায় গ্রেফতার দেখানোর পর প্রত্যেকের সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। এরপর আদালত শুনানির জন্য আজ বৃহস্পতিবার দিন ধার্য করেন।

এর আগে মঙ্গলবার (১৫ জুন) র‍্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রাণী দাস বলেন, গত ১৫ মে মেয়র হানিফ ফ্লাইওভারের ওপর জয়কালী মন্দিরের কাছে একটি প্রাইভেটকারের গতিরোধ করে কিশোর গ্যাংয়ের কয়েকজন সদস্য। এসময় ওই গাড়িচালককে অকথ্য ভাষায় গালাগাল ও আক্রমণ করে তারা। পরে গ্যাংয়ের সদস্যরা গাড়িতেও আক্রমণ করে। এ সময় গাড়িতে একজন ভদ্রলোক তার স্ত্রী-সন্তানসহ অবস্থান করছিলেন। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে জনমনে ব্যাপক অসন্তোষ সৃষ্টি হয়।

তিনি আরও বলেন, র‌্যাব ঘটনার সঙ্গে জড়িতদের সম্পর্কে গোয়েন্দা তথ্য সংগ্রহ শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কিশোররা ‘রক কিং’ কিশোর গ্যাং গ্রুপের সদস্য। তারা মাদক ক্রয়-বিক্রয় ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ এর একটি দল সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৪ জুন) অভিযান চালিয়ে যাত্রাবাড়ীর শনির আখড়ার গোবিন্দপুর এলাকা থেকে এই পাঁচ সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৩৭৪ পিস ইয়াবা, দুটি সুইচ গিয়ার চাকু, দুটি স্টিলের ব্যাটন, তিনটি মেটাল চেইন ও পাঁচটি বক্সিং পাঞ্চার যন্ত্র জব্দ করা হয়।

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews