1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | খালেদা এখনো দেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

খালেদা এখনো দেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

বাংলার চোখ নিউজ :

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি স্বাধীন দেশ দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী আমাদের উন্নত সমৃদ্ধশালী দেশের মর্যাদার জন্য কাজ করে চলেছেন। আর বেগম খালেদা জিয়া বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্নে বিভোর। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেচে থাকতে বাংলার মাটিতে এ স্বপ্ন কোনো দিন পূর্ণ হবে না।

তিনি আরো বলেন, জিয়াউর রহমানের হত্যার প্রধান কুশীলব বেগম জিয়া। বেগম জিয়া পালিয়ে এফডিসিতে এসেছিলেন নায়িকা হতে,জিয়াউর রহমানকে হত্যার পর তিনি প্রধানমন্ত্রী হয়েছিলেন।তিনি বিদেশের মাটিতে বসে জিয়াউর রহমানের পুত্র তারেক জিয়াকে সরকার পতনের অপচেষ্টা থেকে বিরত হওয়ার আহবান জানিয়েছেন।

দেশে কোনো আইপি টিভির অনুমোদন নেই জানিয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, অবৈধ আইপি টিভির বিরুদ্ধে অচিরেই ব্যবস্থা নেবে সরকার। এছারাও যাদের বিরুদ্ধে চাঁদাবাজিসহ নানা অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে কেউ অভিযোগ করলে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে।

আজ শেরপুর প্রেসক্লাব আয়োজিত শেরপুর শিল্পকলা একাডেমীতে করোনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তা (দ্বিতীয় পর্যায়ের) চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এ পর্যন্ত ছয় শত’র অধিক’ আইপি টিভির আবেদন জমা পড়েছে। যাচাই বাচাই শেষে শুরু হবে অনুমোদন প্রক্রিয়া।

এছাড়া অনলাইন পোর্টালের অনুমোদন কার্যক্রম চলমান রয়েছে, যাচাই-বাছাই শেষে পর্যায়ক্রমে বাকিগুলো অনুমোদন পাবে।

তিনি,বেগম জিয়াকে বাংলাদেশকে পাকিস্তান বানানোর স্বপ্নের নেশা থেকে বেরিয়ে আসার আহ্বান করেছেন ।

জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল,পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন,পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী,প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন।

অনষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক। শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews