1. mainadmin@banglarchokhnews.com : mainadmin :
  2. newsdhaka07@gamil.com : special_reporter :
  3. subadmin@banglarchokhnews.com : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | গভীর রাতে বাড়িতে ঢুকে গৃহবধূকে হত্যা
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

গভীর রাতে বাড়িতে ঢুকে গৃহবধূকে হত্যা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

বরিশালের বাবুগঞ্জের রাকুদিয়া গ্রামে ব্যবসায়ী মিলন খাঁর বাড়িতে গভীর রাতে মুখোশধারী ছয় দুর্বৃত্ত প্রবেশ করে তার স্ত্রী মারুফা বেগমকে (২৮) কুপিয়ে হত্যা করেছে। এ সময় মিলনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়।

প্রত্যক্ষদর্শী মারুফার বোনের মেয়ে জিয়ান জানান, সোমবার দিবাগত রাত আনুমানিক ১টা থেকে ২টার মধ্যে ছয় সদস্যের মুখোশধারী দুর্বৃত্ত একতলা ভবনের কলাপসিবল গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। ভবনের ভেতরের সব দরজা খোলা ছিল।

জিয়ান আরও জানান, দুর্বৃত্তরা মিলন ও মারুফার কক্ষে গিয়ে প্রথমে মারুফাকে কুপিয়ে হত্যা নিশ্চিত করে। পরে মিলনকে কুপিয়ে একটি চেয়ারের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে ফেলে। ওই দড়ি অপর কক্ষে থাকা জিয়ানের কাছ থেকে আনা হয়। এরপর জিয়ানের কাছে আলমারির চাবি চায় দুর্বৃত্তরা। চাবি না দেওয়ায় তাকে জোর করে মারুফার কক্ষে নিয়ে নিথর দেহ দেখিয়ে এভাবে হত্যা করা হবে বলে ভয় দেখায়। জিয়ান চাবি দিলে দুর্বৃত্তরা আলমারি খুলে টাকা নিয়ে সামনের গেট দিয়ে চলে যায়।

মারুফার সাত বছরের শিশু সন্তান মাহিত জানায়, সে তার খালাতো বোনের সঙ্গে ছিল। তাকেও ঘুম থেকে তুলে ভয় দেখায়। সে চুপ করে বসে থাকে। দুর্বৃত্তরা চলে গেলে জিয়ান ও মাহিত দুজন মিলে ঘর থেকে বের হয়ে ডাক-চিৎকার দেয়। এ সময় মিলনও ডাক-চিৎকার করতে থাকেন। পরে পাশের এক পুলিশের ঘরে গিয়ে জিয়ান তাকে ঘুম থেকে তোলে। তাদের ডাক-চিৎকারে গ্রামবাসী ওই ঘরে এসে মারুফার নিথর দেহ দেখতে পান।

এ হত্যাকাণ্ডে মিলনের সাবেক স্ত্রী জড়িত বলে অভিযোগ করেছেন নিহতের মা রাশিদা বেগম। রাশিদা বেগম জানান, তার মেয়ের সঙ্গে মিলনের প্রেমের সম্পর্ক হয়। এরপর মিলন স্ত্রীকে তালাক দিয়ে তার মেয়েকে বিয়ে করেন। তালাক দেওয়ার পর ওই স্ত্রীকে একটি বাড়ি ও তার পাওনা বুঝিয়ে দিয়েছেন। এমনকি প্রতি বছর ওই পরিবারের ছেলের জন্য ৩৬ হাজার টাকা করে দিয়ে আসছেন মিলন।

রাশিদা আরও জানান, সম্প্রতি গভীর রাতে কিছু লোকের আনাগোনা শুরু হয় বাড়ির ‍আশেপাশে। তা মারুফা টের পেয়ে তাকে জানান। মারুফা তাকে বারবার বলছিলেন, ‘মা আমাকে ওরা মেরে ফেলবে।’ এ জন্য তিনিও কিছুদিন মেয়ের বাসায় থেকে যান। ওই সময় গভীর রাতে ভবনের আশেপাশে লোকজনের আনাগোনা শুনতে পান। এ জন্য জামাই মিলনকে দরজা ও জানালা ভালোভাবে আটকে রাখতে বলেন।

রাশিদা বলেন, ‘এরপর আমি খোঁজ নিয়ে জানতে পারি, সাবেক স্ত্রী ঝুমুরের সঙ্গে মিলনের পরিবারের সদস্যদের যোগাযোগ রয়েছে। মাঝেমধ্যে মিলনের কাছেও ঝুমুর আসে। ঝুমুরও ওই গ্রামের বাসিন্দা। আমার ধারণা, ঝুমুর ও তার পরিবারের সদস্যদের পরিকল্পনায় এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।’ ‍এর ঘটনায় জড়িতদের কঠোর বিচার দাবি করেন তিনি।

মারুফার ফুফাতো ভাই ছাদেকুর রহমান বলেন, ‘এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। মিলন অনেক সম্পত্তির মালিক। যার বেশির ভাগ মারুফার নামে। ওই সম্পত্তি হাতিয়ে নিতেই ডাকাতির বেশে এ হত্যাকাণ্ড।’

বরিশালের এএসপি সার্কেল (বাবুগঞ্জ) ফরহাদ হোসেন জানিয়েছেন, ছয় দুষ্কৃতকারী এ হত্যাকাণ্ড সংঘটিত করেছে। কী কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে সে বিষয়ে পুলিশ তদন্ত করছে। দ্রুত রহস্য ‍উদঘাটন করে ঘাতকদের ‍আইনের ‍আওতায় ‍আনা সম্ভব হবে।

বাংলার চোখ নিউজ

শেয়ার করুন...

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ
Theme Customized BY LatestNews