1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | গাইবান্ধার রামচন্দ্রপুরে প্রতিপক্ষ কর্তৃক বাড়ীঘর ভাংচুর
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:২০ অপরাহ্ন

গাইবান্ধার রামচন্দ্রপুরে প্রতিপক্ষ কর্তৃক বাড়ীঘর ভাংচুর

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

মোঃ মোস্তাফিজুর রহমান পলাশ (গাইবান্ধা) প্রতিনিধি :

গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট দুর্গাপুর গ্রামে প্রতিপক্ষ ছাদেকুল, নাজমুল গং কর্তৃক সন্ত্রাসী হামলায় ৩ জন গুরুতর আহত। হাসপাতালে ভর্তি।

বাড়ীঘর ভাংচুরের ঘটনায় থানায় এজাহার মামলা সূত্রে জানা গেছে, উক্ত গ্রামের মৃত্যু আব্দুর রহিমের পুত্র মোঃ আলিম মিয়া গংদের সাথে পার্শ্ববর্তী বড় দুর্গাপুর গ্রামের মৃত্যু আঃ রহমানের পুত্র ছাদেকুল-নাজমুল গংদের দীর্ঘদিন যাবৎ জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে।

গত ১৮/০৭/২০২১ইং বাদী আলিম জমির আইল ঝোরা দিতে গেলে আসামী ছাদেকুল ও নাজমুল মারমুখী হলে সে জীবনের ভয়ে বাড়ীতে চলে যায়। এক পর্যায়ে দুপুর আনুমানিক ১২ টায় ছাদেকুল গংরা বিভিন্ন অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে আলিফদের বাড়ীতে অনধিকার প্রবেশ করে ব্যাপক তাণ্ডব চালায়। বাড়ীঘর ভাংচুরসহ এলোপাথাড়ি মারপিটে ৩ জন গুরুতর আহত হন। আহত শাহানুরের গলা থেকে স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে তাকে বিবস্ত্র করে শ্লীলতাহানী ঘটান।পরে পার্শ্ববর্তী লোকজন আহত সাইফুল,আলমগীর ও শাহানুর বেগমকে উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় এদিনেই ছাদেকুল, নাজমুল, আতাউর, আজাদুল ও শাহাদাৎকে আসামী করে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের ফলে আসামীরা বাদী ও তার পরিবারের লোকজনকে নানা প্রকার ভয়-ভীতি ও জীবন নাশের হুমকী প্রর্দশন করছেন। ফলে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে ভুক্তভোগীরা জানান।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews