1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতে ৪৩ হাজার ৮শ’ টাকা জরিমানা
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৬ পূর্বাহ্ন

গাইবান্ধায় ভ্রাম্যমান আদালতে ৪৩ হাজার ৮শ’ টাকা জরিমানা

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
মেয়েকে ধর্ষণের মামলায় বাবার যাবজ্জীবন
Image: Collected/Symbolic

সুমন কুমার বর্মন (গাইবান্ধা) প্রতিনিধি :

দ্বিতীয় ধাপের কঠোর লকডাউনের ৭ম দিনেও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও গাইবান্ধায় সরকারি-বেসরকারি অফিস, অনেক এলাকায় কিছু দোকানপাট খোলা ছিল। এছাড়া নির্দেশ অমান্য করে জেলা শহর ও উপজেলা সদরে মটর সাইকেল ও অটোবাইকের সংখ্যা অনেক বেড়ে যাওয়ায় শহরের রাস্তায় যানবাহনের চলাচল ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে।

এদিকে বিধিনিশেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত ৬৭টি মামলায় ৪৩ হাজার ৮শ’ টাকা জরিমানা করেছে। ব্যবসায়িরা একটু সুযোগ পেলেই তারা দোকানের অর্ধেক পাল্লা খুলে অবাধে বেচাকেনা করে বিভিন্ন এলাকার ব্যবসা প্রতিষ্ঠানে। এতে করে জেলা ও উপজেলা পর্যায়ে লোকজনের চলাচলের সংখ্যা ক্রমান্বয়ে বাড়ছে। বিশেষ করে প্রতিটি ব্যবসা প্রতিষ্ঠানসহ শহরতলি এলাকাগুলোতে ব্যবসা প্রতিষ্ঠানের সামনে দোকান কর্মচারী ও মালিকদের দাঁড়িয়ে থেকে ভীড় করতে দেখা যায়।

এদিকে উন্মুক্ত স্থানে কাচাবাজার বসানোর কথা থাকলেও তা পালন করা হচ্ছে না। শহরের পুরাতন বাজারে কেউ স্বাস্থ্যবিধি মানা তো দুরের কথা কেউ মাস্ক না পড়ে আগের মতই যথারীতি ভীড় করে কেনাকাটা করছে। ফলে শহরে লোকজনের চলাচল আগের চেয়ে অনেক বেড়ে যাওয়ায় মনেই হয় না লকডাউন চলছে। এছাড়া উপজেলা সদরগুলোতে যথারীতি লকডাউন পালিত হয়েছে। লকডাউন কার্যকরে পুলিশের পাশাপাশি বিজিবি ও সেনাবাহিনী সদস্যদের টহল দিতে দেখা গেছে।

 

এমটিকে/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews