1. [email protected] : mainadmin :
  2. [email protected] : Mohsin Molla : Mohsin Molla
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | গোপনে বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি!
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

গোপনে বিয়ে করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি!

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক :

চিত্রনায়িকা মাহিয়া মাহি আবারও বিয়ে করছেন বলে মিডিয়ায় জোর গুঞ্জন চলছে বেশ কিছুদিন ধরে। এবার সেই সে গুঞ্জনের আগুনে ঘি ঢেলে দিল একটি ছবি। বিভিন্ন সূত্রে জানা গেছে, গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়েহলুদের পোশাকে একটি ছবিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাওয়া গেছে।

কিছুদিন আগে স্বামী অপুর সঙ্গে বিচ্ছেদের পর গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’

কদিন আগে কক্সবাজারে গিয়েছিলেন মাহিয়া মাহি। জিজ্ঞেস করা হয়েছিল মাহিকে, হানিমুনে নাকি? মাহি উত্তরে বলেছিলেন, ‘বাবা-মায়ের সঙ্গে কেউ হানিমুনে যায় নাকি?’

বেশ কয়েকটি রহস্যময় ছবি পাওয়া গেছে, যেখানে মাহিকে দেখা গেছে এক যুবকের সঙ্গে। একটি ছবি কক্সবাজারের। একটি স্ক্রিনশট পাওয়া গিয়েছে, যেখানে রাকিব নামের ওই যুবক লিখেছেন, কে তুমি? মাহি উত্তরে লিখেছেন ‘বউ।’ যুবক সেখানে ভালোবাসার ইমোজি দিয়েছেন।

banglar chok

সেই গুঞ্জন এখন আরো ডালপালা গজিয়ে সামনে আসছে। এরই মধ্যে মাহিয়া মাহি আলোচনার জন্ম দেন ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে, যে স্ট্যাটাসে মাহি লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি।

কী সেই সারপ্রাইজ, এখন তা নিয়ে চলছে আলোচনা। অনেকে বলছেন, বিয়ের ঘোষণা দেবেন এ নায়িকা। তবে এ বিষয়ে মাহির সঙ্গে যোগাযোগ করেও কোনো উত্তর পাওয়া যায়নি। খোলাসা করেননি কিছু্ই। এরই মধ্যে গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ের কথা শোনা যাচ্ছে। রবিবার সকালে মাহির মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি ধরেননি।

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।

এমএম/বাংলারচোখ

শেয়ার করুন...

Leave a Reply

আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews