1. [email protected] : mainadmin :
  2. [email protected] : special_reporter : special reporter
  3. [email protected] : subadmin :
বাংলার চোখ নিউজ | অনলাইন সংস্করণ | গোবিন্দগঞ্জে আসামিসহ ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ

গোবিন্দগঞ্জে আসামিসহ ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১

মোঃ মোস্তাফিজুর রহমান পলাশ (গাইবান্ধা) প্রতিনিধি :

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। আটক মাসুদ রানা পৌরশহরের চাঁদপুর খলশী গ্রামের শেখ সাদীর ছেলে।

সোমবার (১৯ জুলাই) আটক আসামীকে গোবিন্দগঞ্জ চৌকি আদালতে উপস্থাপন করা হয়। বিজ্ঞ আদালতে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাকে গাইবান্ধা করাগারে প্রেরণ করা হয়।

গতকাল ১৮ জুলাই রাত ৯টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকতার আসামী মাসুদকে মায়মনি মোড় এলাকা থেকে আটক করে। আসামির তথ্য ও দেখানো মতে রাতেই বাগদা এলাকা হতে ছিনতাই কৃত মোটর-সাইকেলটি এবং আসামিদের ব্যবহত চাকু ঘটনাস্থল হতে উদ্ধার করা হয়।

এর আগে ২২ মে রাত পৌনে ৮টার দিকে গোবিন্দগঞ্জ পৌরসভার হীরক মোড়স্থ স্টিল ফার্নিচারের দোকান মালিক শ্রী সঞ্জিতকে তাঁর দোকান কর্মচারী আসামি মাসুদ রানা (২৪) ও তার অপর এক বন্ধুসহ কৌশলে সঞ্জিতকে ডেকে বাগদা ফার্মে নিয়ে যায়। সেখানে ফাঁকা জায়গায় নিয়ে গলার পিছনে চাকু মেরে সঞ্জিতকে আহত করে তাঁর ব্যবহৃত মোটর-সাইকেল ও মোবাইল ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ২২ মে গোবিন্দগঞ্জ থানায় ছিনতাই মামলা নম্বর ২৭/২৫১ দায়ের হয়।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান জানান, আসামী মাসুদকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এমটিকে/বাংলারচোখ

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 | বাংলার চোখ নিউজ  
Theme Customized BY LatestNews