1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | গৌরীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষ
রবিবার, ০৯ মে ২০২১, ১০:০৭ অপরাহ্ন

গৌরীপুরে পিকআপ-অটোরিকশা সংঘর্ষ

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

বাংলার চোখ সংবাদ :

ময়মনসিংহের গৌরীপুরে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে পিকআপভ্যানের সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরও তিনজন।

নিহতরা হলেন ময়মনসিংহ নগরীর আকুয়া মোড়লবাড়ি এলাকার মনিরুল ইসলামের ছেলে তাওহিদুল ইসলাম (৬) ও ঈশ্বরগঞ্জের সোহাগী ইউনিয়নের মধু চৌহানের ছেলে কোকিল চৌহান (৩২)।

বুধবার (২৮ এপ্রিল) বিকেল পৌনে ৩টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ময়মনসিংহ থেকে ঈশ্বরগঞ্জগামী একটি অটোরিকশার সঙ্গে ময়মনসিংহগামী পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় আহত হন অটোরিকশার যাত্রী তানজিনা ইয়াসমিন রনি (৩৫), তার দুই ছেলে তাসফিকুল ইসলাম সাকি (১১) ও তাওহিদুল ইসলাম (৬), নাটোরের রমজান আলীর ছেলে রেজাউল করিম (৩৫) ও কোকিল চৌহান (৩২)।

ওসি আরও বলেন, আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেলে তাওহিদুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। পরে রাত ১০টার দিকে মারা যান কোকিল চৌহান।

এ ঘটনায় পুলিশ দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও পিকআপভ্যানটি জব্দ করেছে বলেও জানান ওসি।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews