1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | ঘাটুরা আলোকিত সমাজ কল্যান ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ
সোমবার, ১০ মে ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

ঘাটুরা আলোকিত সমাজ কল্যান ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

সোহাগ আলী
  • সময়ঃ বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
ভ্রাম্যমাণ প্রতিনিধি:
ব্রাহ্মনবাড়িয়া সদরে ঘাটুরাতে রমজানের করোনা মহামারি মোকাবেলায় লকডাউনে গৃহবন্ধী, কর্মহীন, মধ্যবিক্ত পরিবারের মাঝে রোজার ইফতার উপহার সামগ্রী বিতরন করেন ঘাটুরা আলোকিত সমাজ কল্যান ফাউন্ডেশন।
গত বুধবার (১৪ এপ্রিল ) ব্রাহ্মণবাড়িয়া সদর ঘাটুরায় ঘাটুরা আলোকিত সমাজ কল্যান ফাউন্ডেশনের সহায়তার রোজার ইফতার উপহার সামগ্রী বিতরন করা হয়।। সে সময় উপস্তিত সংগঠনের একজন সদস্য জানান, যে মহামারি করোনায় পুরো দেশ প্রায় আবরুদ্ধ। বন্ধ রয়েছে সকল যোগাযোগ ব্যবস্থা। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকারের পক্ষ থেকে লকডাউনে সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। তবে বর্তমান পরিস্তিতে অনেক গৃহবন্ধী, কর্মহীন, মধ্যবিক্ত, নিম্নবিত্ত পরিবার অচল হয়ে পড়েছে তাই তাদের মাঝে ইফতার সামগ্রী মুড়ি, খেজুর, ছানা বুট, ডাল, আলু, পিঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় ইফতার সামগ্রী বিতরন করা হয় আমাদের সংগঠনের পক্ষ থেকে।
জানা যায়,রমজানের শুরুতেই ঘাটুরা আলোকিত সমাজ কল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রথম ধাপে ২২৫ টি গৃহবন্ধী, কর্মহীন, মধ্যবিক্ত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
অরাজনৈতিক ঘাটুরা আলোকিত সমাজ কল্যান ফাউন্ডেশন সব সময় ঘাটুরা গ্রামের মানুষের পাশে থাকে। গৃহবন্ধী, কর্মহীন, মধ্যবিক্ত গরিব পরিবারের মানুষের পাশে দাঁড়ানোর জন্য অঙ্গীকার বদ্ধ ঘাটুরা আলোকিত সমাজ কল্যান ফাউন্ডেশন।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews