1. [email protected] : mainadmin :
  2. [email protected] : subadmin :
বাংলার চোখ | চট্টগ্রামে করোনায় আরও ৩ মৃত্যু, শনাক্ত ৩৮০
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন

চট্টগ্রামে করোনায় আরও ৩ মৃত্যু, শনাক্ত ৩৮০

বাংলার চোখ সংবাদ
  • সময়ঃ শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। এ সময়ের মধ্যে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৮০ জন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মোট মৃতের সংখ্যা ৪০৯ জনে দাঁড়াল এবং শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৩ হাজার ৫৬৮ জনে।

শুক্রবার (৯ এপ্রিল) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি জানান, গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রামের বিভিন্ন ল্যাবে ১ হাজার ৯২৩ নমুনা পরীক্ষায় ৩৮০ জনের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়। এদের মধ্যে নগরের ৩১৪ জন এবং বিভিন্ন উপজেলার ৬৬ জন।

এদিকে, বৃহস্পতিবার থেকে সারাদেশের মতো চট্টগ্রামেও করোনা টিকার দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দিনে টিকা নিয়েছেন চার হাজার ৫৯৮ জন। এদের মধ্যে নগরে দুই হাজার ৬৩ জন এবং উপজেলাগুলোতে দুই হাজার ৫৩৫ জন।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী ঘোষিত কড়াকড়ির চতুর্থ দিনেও (বৃহস্পতিবার) চট্টগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে একাধিক নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত।

এসব অভিযানে ২২ মামলায় মোট ৪৬ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে সচেতনতার জন্য প্রায় ৪ হাজার ৫০০টি মাস্কও বিতরণ করা হয়। এছাড়া স্বাস্থ্যবিধি নিশ্চিত এবং কড়াকড়ি নিশ্চিতে শুক্রবারও চট্টগ্রামের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হবে বলে জানা যায়।

সামাজিক মাধ্যমগুলোতে শেয়ার করুন...

Leave a Reply

এই বিভাগের আরও খবর...
© All rights reserved © 2021 www.banglarchokhnews.com  
Theme Customized BY LatestNews